সিপিডিএলের ফুল ফার্নিশড ফ্ল্যাট

বুকিং দিলেই ফার্নিশিং প্যাকেজ সম্পূর্ণ ফ্রি

| শুক্রবার , ১ জুলাই, ২০২২ at ৬:৩০ পূর্বাহ্ণ

নগরীর মুরাদপুরে চলমান সিপিডিএলের মিডটাউন প্রকল্প প্রাঙ্গণে আয়োজিত ‘মুরাদপুরে ফুল ফার্নিশড ফ্ল্যাট’ শিরোনামে বিক্রয় সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে গত ২৩ জুন। উক্ত বিক্রয় সেবা কার্যক্রমে বুকিং দিলেই প্রযোজ্য ক্ষেত্রে, প্রকল্প ভেদে বুকিংকৃত ফ্ল্যাটটির জন্য থাকছে নির্ধারিত ফার্নিশিং প্যাকেজ সম্পূর্ণ ফ্রি। ২ জুলাই পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা হতে রাত ৮টা পর্যন্ত চলবে এই কার্যক্রম।

সিপিডিএলের অর্জিত ও পরীক্ষিত অভিজ্ঞতার আলোকে মুরাদপুরে প্রায় ২২ কাঠা ভূমির নির্মিত ১৬তলা বিশিষ্ট সিপিডিএল মিডটাউন অবকাঠামোগত কাজ ইতোমধ্যেই শেষ, দ্রুত এগিয়ে চলছে ফিনিশিং সলিউশনের কাজ। যারই ধারাবাহিকতায় সিপিডিএল আয়োজন করেছে ‘মুরাদপুরে ফুল ফার্নিশড ফ্ল্যাট’ শিরোনামে বিনিয়োগ সেবা কার্যক্রমের। এই আয়োজনে গ্রাহকের ফ্ল্যাট সঠিকভাবে সজ্জিত করার বাস্তবভিত্তিক সমাধান দিতে, প্রতি বর্গফুট স্থানের যথার্থ ব্যবহার নিশ্চিত করতে এবং সে বিষয়ে সুস্পস্ট ধারণা দিতে, মুরাদপুরে সিপিডিএল মিডটাউন প্রকল্পে সাজানো হয়েছে একটি মডেল ফ্ল্যাট ।

বিক্রয় সেবা কার্যক্রমের সূচনার পর থেকে, আকর্ষণীয় এই অফারটি লুফে নেয়ার জন্য ক্রেতা গ্রাহকদের মাঝে বিপুল আগ্রহ ও উদ্দীপনা দেখা যায়। প্রায় প্রতিদিনই সিপিডিএল মিডটাউন প্রাঙ্গনে আগ্রহী গ্রাহকদের ভিড় জমছে। উক্ত কার্যক্রমে সিপিডিএল পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, অফারটি খুবই আকর্ষণীয় বলে, ইতোমধ্যে তারা অনেকগুলো বুকিং নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তি।