সাতকানিয়ায় শিবির ক্যাডার বাঘা হামিদ অস্ত্রসহ গ্রেপ্তার

সাতকানিয়া প্রতিনিধি | বুধবার , ২৪ নভেম্বর, ২০২১ at ৯:৫০ অপরাহ্ণ

সাতকানিয়ায় বিশেষ ক্ষমতা আইনে ১৬ মামলার পলাতক আসামি এক শিবির ক্যাডারকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।গ্রেপ্তারকৃতের নাম মো. কায়ছার হামিদ প্রকাশ বাঘা হামিদ(৩৫)।

এসময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (২৪ নভেম্বর) ভোরে উপজেলার ছদাহা আফঝল নগর এলাকার একটি গ্রামীণ সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ছদাহা ইউনিয়নের আফঝল নগর এলাকার চৌকিদার বাড়ির মো. ইদ্রিচের পুত্র শিবির ক্যাডার মো. কায়ছার হামিদ প্রকাশ বাঘা হামিদ প্রকাশ্যে অস্ত্র হাতে নিয়ে এলাকায় ঘোরাঘুরি করছিল।

এ বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে বাড়ির নিকটবর্তী একটি সড়কের উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি এলজি ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃত কায়ছার হামিদ প্রকাশ বাঘা হামিদ একজন চিহ্নিত শিবির ক্যাডার। তার বিরুদ্ধে সাতকানিয়া থানায় বিশেষ ক্ষমতা আইনে ১৬টি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে আগামীকাল বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে আদালতে প্রেরণ করা হবে।