সাতকানিয়ায় বিএনপি নেতার গাড়ি ভাঙচুর, আটক ১

সাতকানিয়া প্রতিনিধি | শনিবার , ১৪ মে, ২০২২ at ১০:৪২ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় দলীয় কোন্দলের জের ধরে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জামাল হোসেনের গাড়ি ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোহাম্মদ সাকিব নামে একজনকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুর দুইটার দিকে উপজেলার কেরানীহাটে এ ঘটনা ঘটে।

জানা যায়, গতকাল বিকালে সাতকানিয়ার বায়তুল ইজ্জত এলাকায় একটি কমিউনিটি সেন্টারে যুবদলের সমাবেশ ছিল। চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জামাল হোসেন ব্যাক্তিগত গাড়ি নিয়ে ওই সমাবেশে যোগদানের জন্য যাচ্ছিলেন। তিনি কেরানীহাটে পৌঁছার পর ৫/৬ জন যুবক হকিস্টিক নিয়ে তার গাড়িতে হামলা চালিয়ে গাড়ির কাচ ভাঙচুর করে। এ সময় জামাল হোসেন গাড়ি থেকে নেমে স্থানীয় লোকজন ও ট্রাফিক পুলিশের সহায়তায় হামলাকারী মোহাম্মদ সাকিবকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

ঘটনার বিষয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জামাল হোসেন জানান, সাতকানিয়া উপজেলা বিএনপির কমিটি গঠনসহ নানা বিষয়ে বিরোধের জের ধরে মুজিবুর রহমান ইতিপূর্বে আমার উপর একাধিকবার হামলার চেষ্টা চালিয়েছে। গতকাল আমি যুবদলের সমাবেশে যোগ দেয়ার জন্য যাচ্ছিলাম। আমার গাড়িটি কেরানীহাটে পৌছার পর যানজটে আটকে পড়া অবস্থায় মুজিবের অনুসারী ৫/৬ জনের দল হকিস্টিক নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করে।