সাতকানিয়ার আমিলাইষে কিশোর গ্যাং ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন

পিকআপ চালককে পিটিয়ে হত্যার প্রতিবাদ

সাতকানিয়া প্রতিনিধি | রবিবার , ২ জুন, ২০২৪ at ৭:৫২ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় আমিলাইষে পিকআপ চালক মো. মহিউদ্দিনকে পিটিয়ে হত্যার প্রতিবাদে কিশোর গ্যাং, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে আমিলাইষ ইউপি কার্যালয়ের সামনে আমিলাইষ ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার রাতে আমিলাইষ ইউনিয়নের শাহ পারওয়াল বাড়ি এলাকায় ধান চোর সন্দেহে ছদাহা ইউনিয়নের বাসিন্দা পিকআপ চালক মহিউদ্দিনকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় কিশোর গ্যাং ও সন্ত্রাসীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন আমিলাইষ ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমান, প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ আজিজুল্লাহ লিমন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর, সাংগঠনিক সম্পাদক আলমগীর সাদেক, সহসাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাবেক সভাপতি মোহাম্মদ হারুন, ইউপি সদস্য বিপ্লব চক্রবর্তী, লোকমান হাকিম, নেজাম উদ্দিন, নুরুল ইসলাম, কাউসার উদ্দিন ও আরাফাত হোসেন।

মানববন্ধন অনুষ্ঠানে বক্তরা বলেন, আমিলাইষ একটি শান্তিপূর্ণ এলাকা। সম্প্রতি কিছু সন্ত্রাসী, কিশোর গ্যাং ও মাদক বিক্রেতা এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। আমরা তাদেরকে গ্রেপ্তারের জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি। তাদের বিরুদ্ধে এখন ব্যবস্থা গ্রহণ না করলে পুরো আমিলাইষ ত্রাসের রাজত্বে পরিণত হবে।

পূর্ববর্তী নিবন্ধবেসরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের মানববন্ধন
পরবর্তী নিবন্ধচতুর্থ শিল্পবিপ্লবে জয়ী হতে হলে দক্ষতা অর্জন করতে হবে