সাতকানিয়ায় জেলা পরিষদ সদস্যের বাড়িতে চুরি

সাতকানিয়া প্রতিনিধি | রবিবার , ৩ মার্চ, ২০২৪ at ৭:৪৬ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আবদুল আলীমের বাড়িতে চুরি হয়েছে। গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের খলিফা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আবদুল আলীম জানান, আমি স্বপরিবারে চট্টগ্রাম শহরে থাকি। প্রতি বৃহস্পতিবার রাতে অথবা শুক্রবার সকালে গ্রামের বাড়িতে যাই। গত শুক্রবার সকালেও আমি এলাকায় যাই এবং পুরো দিন বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করি। রাতে শহরে ফিরে আসি। গতকাল শনিবার সকালে এলাকার লোকজন ফোন করে জানায় আমার বাড়ির দরজার গ্রিল কাটা। খবর পেয়ে বাড়িতে এসে দেখি চোররা দরজার গ্রিল কেটে প্রবেশ করে পুরো ঘরের সব আসবাবপত্র ভেঙে তছনছ করে ফেলেছে এবং মামলামাল নিয়ে গেছে। তিনি জানান, শুক্রবার রাতের যেকোন সময়ে চুরি সংঘটিত হয়েছে। চোরেরা বাড়ি থেকে নগদ ৫০ হাজার টাকা, ২ ভরি স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্রসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় আমি মামলা দায়ের করবো।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার জানান, ফাঁকা বাড়িতে গ্রিল কেটে চুরি করেছে। এ ব্যাপারে এখনো লিখিত অভিযোগ পায়নি। এরপরও ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধবীর মুক্তিযোদ্ধা আবদুল্লাহ আল রায়হানের দাফন সম্পন্ন
পরবর্তী নিবন্ধপটিয়ার চরকানাই তরুণ সংঘের সংবর্ধনা সভা