সাংবাদিক মহসিন চৌধুরীর বড় মেয়ে সামিহা রুদবা আর নেই

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২১ জুন, ২০২২ at ৩:২৯ অপরাহ্ণ

চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরীর বড় মেয়ে সামিহা রুদবা চৌধুরী ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার (২১ জুন) ভোরে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১৯ বছর।

পারিবারিক সূত্রে জানা গেছে, রুদবা সম্প্রতি ডায়রিয়া ও জ্বরে আক্রান্ত হন। সে সাথে তার ডায়াবেটিসও বেড়ে যায়। গতকাল সোমবার চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তির পরপরই তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ তার মৃত্যু হয়।

আজ (মঙ্গলবার) বাদ যোহর নগরীর খলিফাপট্টি বায়তুন নুর জামে মসজিদে বাদ জাহর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। বাদ আছর পটিয়ার এয়াকুব দন্ডিস্থ নোয়াজি মুনসী জামে মসজিদে দ্বিতীয় নামাজে জানাজা শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

রুদবা চৌধুরী এ বছর চট্টগ্রামের হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ (ইংলিশ মিডিয়াম) থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। বাংলাদেশ এলিমেন্টারি স্কুল থেকে এসএসসি পাশ করেন। জেএসসি ও এসএসসি দু’টি পরীক্ষাতেই জিপিএ গোল্ডেন ফাইভ অর্জন করেন। শিক্ষাজীবনের প্রতিটি ধাপেই কৃতিত্বের ছাপ রেখেছিলেন সামিহা রুদবা চৌধুরী।

পূর্ববর্তী নিবন্ধঝর্ণা থেকে ৪ কিলোমিটার দূরেই মিলল তৌফিকের মৃতদেহ
পরবর্তী নিবন্ধচবিতে সাংবাদিকদের হুমকির ঘটনায় তদন্তের নির্দেশ