ঝর্ণা থেকে ৪ কিলোমিটার দূরেই মিলল তৌফিকের মৃতদেহ

মীরসরাই প্রতিনিধি | মঙ্গলবার , ২১ জুন, ২০২২ at ১:২৫ অপরাহ্ণ

মীরসরাইয়ের নাপিত্তাছরা ঝর্ণায় নিখোঁজ হওয়া দুই ভাইয়ের মধ্যে ছোট ভাই তৌফিক আহমেদের মৃতদেহ অবশেষে পাওয়া গেছে। ঝর্ণা থেকে অন্তঃত ৪ কিলোমিটার দূরে উপজেলার মায়ানী ইউনিয়নের ছাগলখাইয়া এলাকায় ছরার মধ্যে তুফাইন্না লতায় আটকে পড়ে থাকা ভাসমান অবস্থা থেকে তাকে উদ্ধার করে মীরসরাই থানা পুলিশ ।

মঙ্গলবার ( ১৭ জুন) সকাল ১১টার দিকে স্থানীয়রা ছরায় মৃতদেহটি ভাসতে দেখে পুলিশে খবর দিলে দুপুর ১টা নাগাদ তাকে উদ্ধার করা হয়।

উল্লেখ্য, সোমবার দুপুরে উদ্ধার করা হয়েছিল তারই বড়ভাই তানভিরের মৃতদেহ। তাকে গতরাতে নিজ গ্রামের বাড়ি মীরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর গ্রামে দাফন করা হয়েছিল। একইসাথে মৃত্যুবরণ করেছিল তৌফিকের আরেক বন্ধু ইসতিয়াক।

তিনজনই একসাথে ঝর্ণা থেকে পড়ে নিখোঁজ হয়েছিল। অবশেষে ঝর্ণার পানির তোড়ে ভেসে যাওয়া মৃতদেহগুলো পৃথক পৃথক স্থান থেকে উদ্ধার হওয়ায় স্বজন ও প্রশাসনে স্বস্তি ফিরে এলো। কিন্তু নির্বাক শুধু নিহতদের মা- বাবা। শোকে নিস্তব্ধ ওরা।

উদ্ধারকারী কর্মকর্তা মীরসরাই থানার এসআই শাহিনুর বলেন, নিহতের স্বজনরা থানায় উপস্থিত আছেন। আমরা তাদের হাতে যথাশীঘ্রই মৃতদেহ হস্তান্তরের প্রক্রিয়ারত আছি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের হাজতির মৃত্যু
পরবর্তী নিবন্ধসাংবাদিক মহসিন চৌধুরীর বড় মেয়ে সামিহা রুদবা আর নেই