সন্ত্রাসী কাইল্লা রবি গ্রেপ্তার

৫০ হাজার ইয়াবা ও বন্দুক উদ্ধার

টেকনাফ প্রতিনিধি | বুধবার , ৪ অক্টোবর, ২০২৩ at ৪:২৪ পূর্বাহ্ণ

টেকনাফে দুর্ধর্ষ সন্ত্রাসী রবিউল আলম প্রকাশ কাইল্লা রবিকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব১৫। গ্রেপ্তার রবি টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন ৬ নম্বর ওয়ার্ড উলুচামারি গ্রামের আব্দুস শুক্কুর লেড়াইয়ার ছেলে। গতকাল মঙ্গলবার সকাল ৫টার সময় উপজেলার হৃীলা উলুচামারি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।

র‌্যাব১৫ কক্সবাজার অফিসের সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল ৫টার সময় র‌্যাব হোয়াইক্যং ক্যাম্পের একটি আভিযানিক দল টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডস্থ উলুচামারি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে পাহাড়ি ডাকাত এবং মাদক কারবারি রবিউল আলম প্রকাশ কাইল্লা রবিকে গ্রেপ্তার করা হয়। এ সময় অভিযানস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা, সিলিংসহ একটি লম্বা একনলা বন্দুক, একটি শর্টগানের কার্তুজ, দুটি খালি খোসা, দুই রাউন্ড গুলি, একটি এন্ড্রয়েড ফোন ও দুটি সিম উদ্ধার করা হয়।

জানা যায়, গ্রেপ্তারকৃত রবি একজন দুর্ধর্ষ সন্ত্রাসী। সে অপহরণ, ডাকাতি, চাঁদাবাজি, অস্ত্র ও মাদক ব্যবসাসহ নানান অপরাধ কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় হত্যা চেষ্টা ও মারামারি, অপহরণ, অস্ত্র, মাদক ও সরকারি কাজে বাধা দানসহ ৭টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।