শ্রমজীবীদের খাবার পানি ও স্যালাইন দিল সিইউসিএজেএএ

| বৃহস্পতিবার , ১৬ মে, ২০২৪ at ৭:২৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এলামনাই এসোসিয়েশন (সিইউসিএজেএএ)-এর উদ্যোগে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে নগরীর কাজির দেউড়ি এলাকায় শ্রমজীবী মানুষের হাতে পানি ও খাবার স্যালাইন তুলে দেন সংগঠনটির সদস্যরা। সংগঠনের সভাপতি নজরুল ইসলাম শিমুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন আলমগীরের সঞ্চালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনে প্যানেল মেয়র ও ১৫নং বাগমনিরাম ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দিন।

প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, নিঃসন্দেহে এটা একটা ভালো উদ্যোগ। গরমে সাধারণ মানুষের তৃষ্ণা নিবারণে সহায়ক হবে। আমি মনে করি, এমন কাজে সবার এগিয়ে আসা উচিত।

সংগঠনটির সভাপতি নজরুল ইসলাম শিমুল বলেন, তীব্র গরমে শ্রমজীবী মানুষের হাসফাঁস অবস্থা। তাই আমাদের সংগঠনের পক্ষে থেকে পানি ও খাবার স্যালাইন বিতরণে উদ্যোগ নেওয়া হয়েছে। এ সময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহসভাপতি হামিদ উল্লাহ, অর্থসম্পাদক (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক রাশেদুল হক চৌধুরী, অ্যালামনাই অ্যাসোসিয়েশন সদস্য রুবেল খান, কাজী মনজুরুল ইসলাম, দেবব্রত রায়, তৈয়ব সুমন, আসহাব আরমান, রায়হান উদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধওব্যাট হেল্পার্সের আলোচনা সভা
পরবর্তী নিবন্ধরাউজানে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু