‘শাটিকাপ’ নির্মাতার ‘সিনপাট’ মুক্তি পেয়েছে

| শুক্রবার , ১২ জানুয়ারি, ২০২৪ at ৪:১৪ পূর্বাহ্ণ

এবারেও যারা অভিনয় করেছেন তারাও কেউ পরিচিত মুখ নন। তবে দুএকজনকে দেখা গিয়েছিল ‘শাটিকাপ’এ। এবারেও আছেন শ’খানেকের বেশি অভিনয় শিল্পী। বলছি ‘সিনপাট’র কথা। সিনপাট’ মুক্তি পেয়েছে ১১ জানুয়ারি রাত ৮টায় চরকিতে। ‘শাটিকাপ’ নির্মাণের পর সবার নজরে আসেন স্বপ্নবাজ তরুণ পরিচালক মোহাম্মদ তাওকীর ইসলাম। সিরিজের জন্য পান বেশ কিছু জাতীয় ও আন্তর্জাতিক সম্মাননা। রাজশাহীতে বসেই আসেপাশের বন্ধু ও পরিচিতদের নিয়ে বানিয়ে ফেলেছেন আরেকটি সিরিজ। খবর বাংলানিউজের।

সঙ্গে যুক্ত হয় এলাকার নেশাদ্রব্য বিক্রেতা দুরু। এদিকে ধুরন্ধর সাংবাদিক হাবিবুল বাশার তাদের আগের অপরাধের সন্ধান করে এসে পৌঁছায় এখানেও। সবদিক থেকে শুরু হয় ‘সিনপাট’। সোহেল, ফাজু, দুরু, হাবিবুল বাশার চরিত্রে অভিনয় করেছেন সোহেল শেখ, মোহাম্মদ রিফাত বিন মানিক, জিন্নাত আরা, শিবলী নোমান।

এছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যাবে প্রণব ঘোষ, তানজিনা রহমান তাসনিম, রাজু আহমেদ, মুস্তাফা শাহরিয়ার রহমান, রাব্বানি অপু, মাইনুদ্দিন মানু, মুনসিফ মিম, জাহিদ মিল্টন, হুমায়রা স্নিগ্ধা, জিলহজ্ব, শাহদাত শিটু, ইমরান আহমেদ রোমান, অরুন্ধতী মুখার্জী, উম্মে হাবিবাসহ আরও অনেকে।

সিনপাট’এও লোকাল সব অভিনয়শিল্পীদের নিয়ে কাজ করেছেন পরিচালক তাওকীর। কী কী সুবিধা আর অসুবিধা হয়েছে কাজ করতে গিয়ে জানতে চাইলে তিনি বলেন, নতুন মানুষদের নিয়ে কাজ করার অভিজ্ঞতা ছোট থেকেই। নতুন মানুষদের নিয়ে কাজ করলে নতুন টেকনিক শেখা যায়। আবার নতুন অভিজ্ঞতাও হয়। এছাড়া আমাদের এবারের মূল কাস্ট যিনি তিনি একদমই নতুন।

পূর্ববর্তী নিবন্ধসম্মানিত বোধ করছি টিকটকের কার্যালয় ঘুরে অপূর্ব
পরবর্তী নিবন্ধরহস্য সমাধানের মিশনে ঋতুপর্ণা!