শাকিবের তৃতীয় বিয়ের বিষয়ে অপু বললেন, আমি বিরক্ত

| শুক্রবার , ৩ মে, ২০২৪ at ৭:৩৪ পূর্বাহ্ণ

ঢালিউড সুপারস্টার শাকিব খানের তৃতীয় বিয়ে নিয়ে এখন সরগরম দেশীয় শোবিজ অঙ্গন। জোর গুঞ্জন রয়েছে, অপু কিংবা বুবলী নয়এবার তৃতীয় কারো উপরেই ভরসা রাখতে যাচ্ছেন সুপারস্টার। এমনই খবর দেশের বিভিন্ন গণমাধ্যমের। শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে চারপাশে যে জল্পনা, সেই প্রসঙ্গে কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনের পক্ষে থেকে যোগাযোগ করা হলে অপু বিশ্বাস জানান, প্রতিনিয়ত প্রশ্নে মুখোমুখি হয়ে তিনি বিরক্ত! খবর বাংলানিউজের।

অপু বলেন, শাকিব তো একজন প্রাপ্তবয়স্ক মানুষ। তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলার থাকলে, তিনি নিজেই বলবেন। তিনি তো আমার ছেলে জয়ের মতো ছোট নন। তবে প্রতিনিয়ত প্রশ্নের সম্মুখীন হতে হতে আমি বিরক্ত।

ছেলে জয়কে বিদেশে পড়াশোনা করতে পাঠাচ্ছেন অপু বিশ্বাস। এমন সংবাদও শোনা যাচ্ছে ইদানিং। তবে কি শাকিবের বিয়ের খবর আঁচ করতে পেরেই সিদ্ধান্ত? প্রশ্নে অপু বলেন, শাকিব শুধু বাংলাদেশের সব থেকে বড় তারকা নন। তিনি আর্ন্তজাতিক মানের তারকা, বুদ্ধিমান মানুষ। আমার ও শাকিবের যেহেতু সন্তান রয়েছে, তাই সম্পর্ক থেকেই যায়। এক সময় আমার পক্ষ থেকে জয়ের পরিচয় দিতে সংবাদমাধ্যমের সাহায্য নিতে হয়েছিল। সেই সময় পরিস্থিতি তেমনই ছিল। তবে এখন ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে স্বচ্ছন্দবোধ করি না।

পূর্ববর্তী নিবন্ধদেশের হলে দেখা যাবে নোলানের দুই সিনেমা
পরবর্তী নিবন্ধশিল্প ও সংস্কৃতির অন্যতম মাধ্যম হচ্ছে নৃত্য