লামায় যাত্রীবাহী বাস উল্টে খাদে, আহত ২৫

বান্দরবান প্রতিনিধি | শুক্রবার , ৩ মার্চ, ২০২৩ at ৫:৪৩ পূর্বাহ্ণ

বান্দরবানের লামায় যাত্রীবাহী বাস উল্টে ২৫ যাত্রী আহত হয়েছে। আহতদের শিশু এবং নারীও রয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, লামাফাঁসিয়াখালী সড়কের মিরিঞ্জা পর্যটন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ারসার্ভিস, পুলিশ সদস্য এবং স্থানীয়রা আহতদের উদ্ধার করে লামা ও চকরিয়া হাসপাতালে ভর্তি করে। তবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা জাবেদ কায়সার, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম ও সেনাবাহিনীর একটি টিম।

লামা ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. আব্দুল্লাহ বলেন, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গাড়িতে করে হাসপাতালে নেয়া হয়। আহতদের সংখ্যা ২১ জন। এছাড়াও অন্যরাও কমবেশি আঘাতপ্রাপ্ত হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে লামা ও চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আহতরা সকলেই লামা ও চকরিয়া উপজেলার বাসিন্দার। তবে দুর্ঘটনায় কারোর মৃত্যু হয়নি।

পূর্ববর্তী নিবন্ধবিদ্যুতের দাম বাড়ায় কৃষকের আয় কমবে : কৃষিমন্ত্রী
পরবর্তী নিবন্ধটেকনাফে গুলি করে লবণ চাষিকে হত্যা