রিহ্যাবের মেলায় ফ্ল্যাট ক্রেতাদের আকর্ষণের কেন্দ্রে উইকন প্রপার্টিজ

| শুক্রবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৪২ পূর্বাহ্ণ

চট্টগ্রামের রেডিসন ব্লু বে ভিউ হোটেলে রিহ্যাব আয়োজিত চার দিনব্যাপী আবাসন মেলার প্রথম দিনেই সাড়া জাগিয়েছে ফেয়ারের গোল্ড স্পন্সর ‘উইকন প্রপার্টিজ’র প্যাভিলিয়ন। এই ফেয়ারে চট্টগ্রামের প্রাইম লোকেশনে ১১টি বিলাসবহুল অত্যাধুনিক প্রকল্প উপস্থাপন করেছে উইকন। প্রকল্পগুলোর লোকেশন ও স্থাপত্যশৈলী ফ্ল্যাট ক্রেতা ও দর্শনার্থীদের কাছে আকর্ষণ তৈরি করতে সক্ষম হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে রেডিসনের মেজবান হলে রিহ্যাব ফেয়ারের গোল্ড স্পন্সর উইকন প্রপার্টিজের প্যাভিলয়ন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ এমপি। এ সময় উপস্থিত ছিলেন উইকন প্রপ্রার্টিজের চেয়ারম্যান সাদমান সাইকা শেফা, ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম আলভী। এছাড়া উইকনের বিভিন্ন বিভাগীয় ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। উদ্বোধনের পর উইকনের প্যাভিলয়ন দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়। উইকন প্রপার্টিজের পরিচালক স্থপতি মেহেদী ইফতেখার জানান, এবারের আবাসন মেলার প্রথম দিনেই ব্যাপক সাড়া মিলেছে উইকনের প্যাভিলয়নে। একটি পরিপূর্ণ ও স্বয়ংসম্পূর্ণ রিয়েল এস্টেট প্রতিষ্ঠান হিসেবে ইতোমধ্যে ঢাকা ও চট্টগ্রামে নিজেদের স্বতন্ত্র জায়গা করে নিয়েছে উইকন প্রপার্টিজ। এবারের আবাসন মেলায় উল্লেখ্যযোগ্য সংখ্যক ফ্ল্যাট বিক্রি ও বুকিং হবে বলে আশা করছে উইকন। চার দিনের রিহ্যাব আবাসন মেলায় উইকন মোট ১১টি বিলাসবহুল আবাসন প্রকল্প উপস্থাপন করেছে। এগুলোর মধ্যে রয়েছে নগরীর পাঁচলাইশ এলাকায় উইকন শোকরানা, চট্টেশ্বরী রোডে উইকন রেইন ফরেস্ট, আমিরবাগ এলাকায় উইকন জেএম সাউথলন, উত্তর খুলশীতে উইকন নর্থ ডেইল, ওআর নিজাম রোডে উইকন মমতাজ মেনর, কাতালগঞ্জে উইকন ক্যানপি, সাউথ খুলশীতে উইকন নুহস কেভ ও উইকন মেভেরী, পূর্ব নাসিরাবাদের রহমান নগরে উইকন ইকরা, হালিশহরের বড়পোলে উইকন হকস বে ল্যান্ড মার্ক, গোলপাহাড় মোড়ে উইকন স্কাই রিজ।

উল্লেখ্য, গতকাল থেকে শুরু হয়ে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত রিহ্যাব আয়োজিত আবাসন মেলা চলবে। ক্রেতা দর্শনার্থীরা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত গোল্ড স্পন্সর উইকন প্রপার্টিজের প্যাভিলয়ন পরিদর্শন ও ফ্ল্যাট ও ক্রয় ও বুকিং কিংবা যাবতীয় সেবা গ্রহণ করতে পারবেন ক্রেতা দর্শনার্থীরা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপাঠকের ভ্রমণ আনন্দ
পরবর্তী নিবন্ধদণ্ডিত খালেদার রাজনীতি করার সুযোগ কোথায় : কাদের