রাঙ্গুনিয়ায় গাড়ির সামনে ঘোড়া, ছিটকে পড়ে মারা গেল বাবুর্চি

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৯ সেপ্টেম্বর, ২০২৩ at ১২:২০ পূর্বাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় এক বাবুর্চির মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি হাকিমনগর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. জামাল (৫০)। তিনি রানীরহাট আল-আমিন হামেদিয়া ফাজিল মাদ্রাসার বাবুর্চি হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়িও একই ইউনিয়নের ৫নং ওয়ার্ড ঠান্ডাছড়ি হাকিমনগর এলাকায়৷

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আব্দুল বারেক বলেন, নিহত জামাল রাতে হাকিমনগর থেকে রানীরহাট ফাজিল মাদ্রাসায় যাচ্ছিল। সিএনজি অটোরিকশা যোগে হাকিমনগর ব্রিকস ফিল্ডের সামনে এলে তাদের গাড়ির সামনে হঠাৎ দুটি ঘোড়া চলে আসে। গাড়ির চালক দ্রুত ব্রেক করলে সামনের সিটে বসা বাবুর্চি জামাল ছিটকে পড়ে যায়।

এতে তিনি গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্থানীয়রা নিকটস্থ কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘোড়া দুটির ব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য বারেক বলেন, অজ্ঞাত মালিকানাধীন ঘোড়া দুটি হাকিমনগর এলাকা ও সড়কের আশপাশে ঘোরাঘুরি করতে প্রায় সময় দেখা যায়। বিভিন্ন সময় সড়ক থেকে ঘোড়া দুটিকে সড়িয়ে দেয়া হলেও পরবর্তীতে আবার সড়কে এসে যায়।

বিষয়টি দু:খজনক। আমরা ঘোড়া দুটির মালিক কে, তা খোঁজ চালাচ্ছি। এদিকে বাবুর্চি জামালের এমন আকষ্মিক মৃত্যুর খবরে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।