রাগের মাথায় স্বামীকে শিলের আঘাতে হত্যা

গৃহবধূ গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | বুধবার , ৩ এপ্রিল, ২০২৪ at ৬:০২ পূর্বাহ্ণ

রাগের মাথায় বেকার স্বামীকে শিল দিয়ে আঘাত করে খুন করেন গৃহবধূ বিউটি। গত ৩০ মার্চ নগরীর ইপিজেড থানার নারিকেলতলা এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে ওই গৃহবধূকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার বিউটির (২৮) বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার গোগবাজার এলাকার কোনাপাড়া গ্রামে। স্বামী মো. শাহীনের (৩৫) সঙ্গে ইপিজেড থানার নারিকেলতলা এলাকার হাজী মঈনুদ্দন ভবনের চতুর্থ তলায় ভাড়ায় থাকতেন তিনি।

সিএমপির বন্দর জোনের উপকমিশনার (ডিসি) শাকিলা সুলতানা বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড নয়। রাগের বশে শিল দিয়ে বিউটি তার স্বামীকে আঘাত করে। এতেই তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, মূলত ভিকটিম শাহীন বেকার থাকায় তাদের মধ্যে দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলে আসছিল। স্বামী ঘরে বসে থাকায় বিউটি পোশাক কারখানায় চাকরি করে একাই সংসার চালাতেন। কাজের কথা বলতে গেলে বিউটির ওপর নির্যাতন করতেন তার স্বামী। কিছুদিন আগে তাকে বঁটি দিয়ে কোপও দেন শাহীন। সবশেষ ৩০ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একই বিষয়ে তাদের মধ্যে ঝগড়ার একপর্যায়ে হাতাহাতি হয়। সে সময় বিউটি তার স্বামী শাহীনের দিকে পাটার শিল ছুড়ে মারেন। সেটি গায়ে না লাগলেও মাটিতে পড়ে দুই টুকরা হয়ে যায়। সেখান থেকে একটি টুকরা নিয়ে রাগের বশে তিনি স্বামীর মাথায় আঘাত করেন। আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রোববার ভোর ৫টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ছেলে মো. মারুফ মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পূর্ববর্তী নিবন্ধঅ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই মামাতো-ফুফাতো ভাইয়ের মৃত্যু
পরবর্তী নিবন্ধচালের সুষ্ঠু ব্যবস্থাপনায় নতুন নীতিমালা