মীরসরাইয়ে পানিতে ডুবে স্কুল শিক্ষার্থীর মৃ’ত্যু

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ১৪ এপ্রিল, ২০২৪ at ৭:৩৯ অপরাহ্ণ

মীরসরাইয়ে পুকুরে ডুবে দিপু দাশ (১০) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার ১৩নং মায়ানী ইউনিয়নের পশ্চিম মায়ানী দিঘিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

দিপু দাশ ওই এলাকার মনা পিয়ন বাড়ির প্রবাসী রূপম দাশের মেয়ে ও পশ্চিম মায়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর দেড়টায় দিপু দাশ পুকুর ঘাটে গোসল করতে যায়। এ সময় পা ছিটকে পড়ে গেলে সে আর উঠতে পারেনি। পরে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে মীরসরাই ফায়ার সার্ভিসকে খবর দেয়। তারা ব্যর্থ হলে চট্টগ্রাম আগ্রাবাদ ফায়ার স্টেশন থেকে ডুবুরি দলের একটি টিম এসে তাকে উদ্ধার করে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী নিখিল চন্দ্র নাথ জানান, দুপুরে মেয়েটি একা গোসল করতে পুকুরে নামে। একপর্যায়ে পা পিছলে পানিতে পড়ে যায়। পুকুরটির গভীরতা বেশি হওয়ায় সে ঠায় না পেয়ে ডুবে যায়। পরে চারপাশের লোকজন খুঁজতে থাকে। অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে মীরসরাই ফায়ার সার্ভিসে খবর দিলে তারা খোঁজাখুঁজি করে ব্যর্থ হলে আগ্রাবাদ ফায়ার স্টেশনে খবর দিলে তারা একটি টিম পাঠায়।

পরে স্থানীয়দের সহযোগিতায় বিকেল সাড়ে ৪টায় মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়। আগামীকাল সোমবার মেয়ের বাবা প্রবাস থেকে আসার কথা রয়েছে। মায়ানী ইউনিয়ন পরিষদের স্থানীয় ইউপি সদস্য মো : শহিদ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় কৃষি জমির টপসয়েল কাটার দায়ে মাটি খেকোর কারাদণ্ড
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু