মানবিক কার্যক্রমে গাউছিয়া কমিটির অবদান প্রশংসনীয়

মতবিনিময়ে পেয়ার মোহাম্মদ

| রবিবার , ১১ ফেব্রুয়ারি, ২০২৪ at ৯:৩৩ পূর্বাহ্ণ

গাউসিয়া কমিটির আহ্বায়ক কমিটির সাথে উত্তর জেলার আওতাধীন উপজেলা, পৌরসভা ও সদ্য বিলুপ্ত কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় গতকাল শনিবার হাটহাজারী পৌরসভার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

মহানগর উত্তর ও দক্ষিণ জেলা কমিটি আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুগ্ম আহ্বায়ক প্রফেসর মুহাম্মদ জসিম উদ্দীন। প্রধান অতিথি ছিলেন গাউসিয়া কমিটির চেয়ারম্যান আলহাজ পেয়ার মোহাম্মদ। প্রধান অতিথি বলেন, দেশের একটি বৃহত্তর আধ্যাত্মিক সংগঠনের নাম গাউসিয়া কমিটি বাংলাদেশ। এটি সংগঠনের কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে আঞ্জুমানের নির্দেশনায় সকল কর্মসূচি নেতৃবৃন্দ পালন করেন। সংগঠনটি কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে সকল পর্যায়ের নেতাকর্মীকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। মানবিক কার্যক্রমের ক্ষেত্রে যে প্রশংসানীয় উদ্যোগ সেটা অব্যাহত রাখতে হবে।

অধ্যক্ষ মুহাম্মদ আবু তালেব বেলালের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন গাউসিয়া কমিটির মহাসচিব আলহাজ শাহজাদ ইবনে দিদার। বিশেষ অতিথি ছিলেন অ্যাড. মোছাহেব উদ্দীন বখতিয়ার, মাহবুব এলাহী সিকদার, কমরুদ্দীন সবুর। স্বাগত বক্তব্য রাখেন আশেক রসুল খান বাবু।বক্তব্য রাখেন অধ্যক্ষ আবদুর রহিম আনছারী, মাহাবুব সাফা, আফতাব উদ্দীন চৌধুরী, নুরুল ইসলাম এবং আবদুস সাত্তার। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিভিন্ন স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম ফুড ফেস্টিভ্যাল : এক আঙিনায় সব রকমের খাবারের স্বাদ