মনজুর আলমের মায়ের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

| বুধবার , ২৫ মে, ২০২২ at ১১:১৯ পূর্বাহ্ণ

আব্দুল হাকিম মাইজভাণ্ডারীর সহধর্মিণী, তাহের গ্রুপের চেয়ারম্যান এম এ তাহের ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের মাতা মোস্তফা খাতুনের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল সন্ধ্যায় মোস্তফা হাকিম কলেজ চত্বরে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে ও আলহাজ্ব হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনায় অসুস্থ, অসহায় ও গরিব, বয়স্ক পুরুষ-মহিলাদের মাঝে মাসিক নগদ চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। এম মনজুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড আসনের এমপি দিদারুল আলম।

বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া, আকবর শাহ থানা আওয়ামী লীগের সভাপতি সুলতান আহমদ ও মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সাইফুল আলম। অনুষ্ঠানে বক্তারা বলেন, মোস্তফা খাতুন ছিলেন একজন মহিয়সী নারী। পরোপকারী। তিনি মানুষের সেবা করতে পছন্দ করতেন। আকবরশাহ থানা আওয়ামী লীগের সহ সভাপতি লোকমান আলীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শফিউল আলম, আব্বাস রশিদ, আলী আজগর, কুতুব উদ্দিন, নূর উদ্দিন, বীরেন্দ লাল দে, তরুণ তপন দত্ত, কায়সার চৌধুরী, মোহাম্মদ আলমগীর, মাহফুজুল হক চৌধুরী, বাদশা আলম, ডা. মেজবাহ উদ্দিন তুহিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।