বৃদ্ধার কাছ থেকে ৪ ভরি স্বর্ণ হাতিয়ে নিল অজ্ঞান পার্টি, মুমূর্ষু অবস্থায় উদ্ধার

ঈদগাঁও প্রতিনিধি | বৃহস্পতিবার , ৬ জুন, ২০২৪ at ৮:৪০ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী বাজারে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের আনছারু বেগম নামের এক বৃদ্ধা। তিনি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ নাইক্যংদিয়া এলাকার লেদু মিয়ার স্ত্রী বলে জানা গেছে।

৫ জুন (বুধবার) সন্ধ্যায় খুটাখালী বাজার এলাকায় ঘটনাটি ঘটলেও রাত ১০ টার দিকে মুমূর্ষু অবস্থায় ওই নারীকে উদ্ধার করা হয়েছে রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের বড় বিল সাইক্লোন সেন্টারের পাশ থেকে।

পুলিশের সহযোগিতায় উদ্ধার করে স্বজনরা হাসপাতালে প্রেরণ করেন তাকে। তবে এ ঘটনায় জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

ভুক্তভোগী নারীর ভাই জসিম উদ্দিন জানান, বোন আনছারু বেগম বিকেলে তার ফরেস্টার অফিস এলাকার বাড়ি থেকে পোকখালী দক্ষিণ নাইক্যংদিয়া চলে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে খুটাখালী স্টেশনে আসে। এ সময় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে।

তিনি বলেন, রাত ১০ টার দিকে আনছারুর ছেলের মোবাইলে অজ্ঞাতনামা নম্বর থেকে কল করে মায়ের ঘটনার বিবরণ দেন জনৈক নারী।

পরে ছেলে মিজানুর রহমানের নেতৃত্বে আত্মীয় স্বজনরা ঈদগড় ইউনিয়নের বড় বিল সাইক্লোন সেন্টারের পাশ থেকে উদ্ধার করে ঈদগাঁওস্থ একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে আসে।

ছেলে মিজানুর রহমান বলেন, তার মায়ের কাছে প্রায় ৪ ভরি ওজনের স্বর্ণংলকার ছিল। সবগুলো হাতিয়ে নিয়ে ঈদগড় ফেলে রেখে আসে দুষ্কৃতকারীরা। রাস্তার উপর মুমূর্ষু অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় কয়েকজন নারী পুরুষ আনছারু বেগমকে উদ্ধার করে নিরাপদ আশ্রয়ে নিয়ে যায়। খবর পেয়ে ঈদগড় পুলিশ ফাঁড়ির সহযোগিতায় উদ্ধার করা হয় মা’কে।

সংঘটিত ঘটনায় জড়িতদের চিহ্নিত এবং ব্যবহৃত সিএনজি শনাক্তের কাজ চালাচ্ছে স্বজনরা। চিহ্নিত করা গেলে আইনের আশ্রয় নিবেন বলে জানান মিজানুর রহমান।

পূর্ববর্তী নিবন্ধরিকশা চালক বেশে ছিনতাই, লুট করার পর পালান অন্য জেলায়
পরবর্তী নিবন্ধআই ফোনসহ ৪০টি মোবাইল উদ্ধার করল হালিশহর থানা পুলিশ