বিল বাকি, মর্গে পড়েছিল মিনুর মরদেহ

| বৃহস্পতিবার , ২৪ সেপ্টেম্বর, ২০২০ at ১০:৪১ পূর্বাহ্ণ

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী মিনু মমতাজ। গত মঙ্গলবার দুপুর ১টার দিকে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
হাসপাতাল সূত্রে জানা গেছে, অভিনেত্রীর মৃত্যুর খবর জানার পরও সারাদিন পরিবার ও স্বজনদের কেউ তার খবর নেননি। হাসপাতাল মর্গে পড়েছিল তার মরদেহ। কারণ হিসেবে জানা গেল, প্রায় ৩ লাখ টাকা বিল বাকি হাসপাতালে। বিল পরিশোধ করতে হবে শুনেই তার সন্তানরা কেউ এগিয়ে আসেননি। খবর বাংলানিউজের।
এ বিষয়ে নির্মাতা-গীতিকবি এসএ হক অলিক বলেন, ব্যাপারটা দুঃখজনক। তবে, এরই মধ্যে শিল্পী সংঘের উদ্যোগে এই সমস্যার সমাধান করা হয়েছে। মঙ্গলবার রাতেই শহীদুজ্জামান সেলিম (শিল্পী সংঘের সভাপতি) ভাই হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছেন। এখন (বুধবার সকাল সাড়ে ১১টার দিকে) আহসান হাবিব নাসিম (সংঘের সাধারণ সম্পাদক) ভাই সেখানে রয়েছেন। মিনু মমতাজের পরিবারের লোকজনেরাও এসেছেন। আমাদের সংঘের পক্ষ থেকে ১ লাখ এবং অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে ১ লাখ টাকা দিয়ে সমস্যার সমাধান করা হয়েছে। শিল্পী সংঘের অনুরোধে বাকি ১ লাখ টাকা ছাড় দিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।
জানা গেছে, গত ৪ সেপ্টেম্বর মিনু মমতাজকে করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি করা হয়। টেস্ট করা হলে করোনা পজিটিভ আসে। এরপর তাকে করোনা ইউনিটে বিশেষ চিকিৎসা দেওয়া হয়েছে ২২ সেপ্টেম্বর পর্যন্ত। এদিন দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
দীর্ঘদিন টিভি নাটকে নিয়মিত অভিনয় করেছেন মিনু মমতাজ। কাজ করেছেন অনেক সিনেমায়ও। দীর্ঘদিন ধরে কিডনি ও চোখের সমস্যায় ভুগছিলেন তিনি। গতকাল বাদ জোহর মিরপুর করবস্থানে দাফন করা হয় তাকে।

পূর্ববর্তী নিবন্ধবিয়ের দুই সপ্তাহ না পেরোতেই স্বামীর নামে পুনমের মামলা
পরবর্তী নিবন্ধজাপানে পুরস্কৃত ‘শনিবার বিকেল’