বিভিন্ন সংগঠনের কম্বল বিতরণ

| সোমবার , ২৯ জানুয়ারি, ২০২৪ at ৯:২৮ পূর্বাহ্ণ

যুব মহিলালীগ চট্টগ্রাম মহানগরের আহবায়িকা অধ্যাপিকা সায়রা বানু রৌশনীর ব্যাক্তিগত উদ্যোগে নগরীর বিভিন্ন ওয়ার্ডে দুস্থদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে। প্রতি বছরের ন্যায় এবছরও যুব মহিলালীগের ওয়ার্ড নেতৃবৃন্দের মাধ্যমে দুস্থদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেন সায়রা বানু রৌশনী। রৌশনী বলেন, শীতে বৃদ্ধ ও বাচ্চারা খুব কষ্ট পায় ও অসুস্থ হয়ে পড়ে। তাই আমি চেষ্টা করি যথাসম্ভব তাদের পাশে থাকতে।

সোশ্যাল মুভমেন্ট এন্ড ইয়ুথ ডেভেলপমেন্ট : দরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেছে ১/২৪ সোশ্যাল মুভমেন্ট ও ইয়ুথ ডেভেলপমেন্ট। সংগঠনের সভাপতি লায়ন মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে হালিশহর হাউজিং এস্টেট এলাকায় দুস্থদের মাঝে এ কম্বল বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের প্রাক্তন অধ্যাপক ড. রঞ্জিত কুমার চৌধুরী, প্রধান বক্তা ছিলেন লায়ন তাহের আহমেদ। বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক রবীন্দ্র চৌধুরী, লায়ন মো. আনোয়ার, লায়ন মোহাম্মদ মামুন। স্বেচ্ছাসেবক হিসেবে উপস্থিত ছিলেন আনিকা তাবাসসুম, মম ফেরদৌস, মো. আশরাফুল, আশরাফুল হক সানি, মো. শামছুল, মোহাইমিনুল ইসলাম প্রমুখ।

বৃহত্তর ঢাকা সমিতি চট্টগ্রাম : বৃহত্তর ঢাকা সমিতি চট্টগ্রামের উদ্যোগে গরিব ও অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। গত ২৭ জানুয়ারি নগরীর ঝাউতলা নিবেদন ক্লাব মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী। এতে সভাপতিত্ব করেন বিশাপ’র নির্বাহী পরিচালক এস এম তারেক জাবেদ। বিশেষ অতিথি ছিলেন বৃহত্তর ঢাকা সমিতি চট্টগ্রাম’র সভাপতি লায়ন মো. হাবিবুর রহমান ও প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আনোয়ার হোসেন, বিশাপ’র প্রোগ্রাম অফিসার মো. মাহবুবুর রহমান ও দিলীপ কুমার সুর। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠক মো. আজগর আলী।

বৈদিক পরিষদ : বাংলাদেশ বৈদিক পরিষদ (বিবিপি) কেন্দ্রীয় কমিটির শীতবস্ত্র বিতরণ নগরীর হাজারী গলিস্থ সংগঠনের স্থায়ী কার্যালয়ে গত ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি নারায়ন চন্দ্র মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজীব দে শম্ভুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিষদের কার্যকরি সভাপতি অরুন কান্তি মল্লিক। বিশেষ অতিথি ছিলেন শিক্ষক মানিক চন্দ্র বৈদ্য, ডা. দেবাশীষ মজুমদার, অধ্যক্ষ অনুপ চক্রবর্ত্তী, এড. তৃষ্ণা ভট্টাচার্য, প্রবাল দে, বিপ্লব চৌধুরী, উষা আচার্য্য, শ্যামল বিশ্বাস, পলাশ সেন, পিংকু ভট্টাচার্য্য, উত্তম চৌধুরী, রিটন দাশ, দুর্জয় বিশ্বাস প্রমুখ। এতে শীতার্ত ১০০ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ড স্রাইন কমিটির নির্বাচন
পরবর্তী নিবন্ধরাষ্ট্রপতির সাথে চবি উপাচার্যের সাক্ষাৎ