বিচ্ছেদের পর পরীর বাসায় রাজ, রান্না করেছেন নায়িকা

| শুক্রবার , ৩১ মে, ২০২৪ at ৯:৫৮ পূর্বাহ্ণ

তারকা দম্পতি রাজপরীর বিচ্ছেদ হয়েছে প্রায় দুই বছর। বিচ্ছেদের পর থেকে তাদের দুজনার মুখ দেখাদেখিও বন্ধ। তাদের একমাত্র সন্তান পুণ্য বেড়ে উঠছে পরীর কাছেই। কিন্তু সমপ্রতি জানা গেলো, পরীর বাসায় গিয়েছেন রাজ। বিষয়টি নিয়ে গণমাধ্যমের কাছে মুখও খুলেছেন অভিনেত্রী। সংবাদ মাধ্যমে নিজের বাসায় রাজের যাওয়ার বিষয়টি স্বীকার করেছেন পরী বলেন, অন্য একটি বিষয়ের জন্য রাজ বাসায় এসেছিল।

বিচ্ছেদ হওয়ার পর আমার সঙ্গে দেখা হয়নি। আমি দেখা করতেও চাইনি। বাসায়ও আসা মানা ছিল তার। কিন্তু হঠাৎ করেই কিছুদিন আগে আমার বাসায় এসেছিল। সেই সময় বাসা থেকে যাওয়ার আগে তার কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র আমার বাসায় রয়ে গিয়েছিল। কয়েকজনকে সঙ্গে নিয়ে বাসায় এসেছিল। কাগজপত্রগুলো আমি যত্ন করেই রেখে দিয়েছিলাম। এসে নিয়ে গিয়েছে। অনেকক্ষণ ছিল।

এলে তো আর বের করে দিতে পারি না। ছেলের সঙ্গে দেখা হয়েছে কি না, জানতে চাইলে পরী বলেন, হ্যাঁ, দেখা তো হবেই। তারও তো সন্তান পুণ্য। আমি রান্না করেছিলাম। সবাই মিলে একসঙ্গে খাওয়াদাওয়া করেছি। এই আরকি। তাহলে দুজনের মধ্যে সম্পর্ক কেমন যাচ্ছে জানতে চাইলে পরীমণি বলেন, এই শহরে অনেকেরই তো বিচ্ছেদ হয়েছে, হয়। সন্তানকে ঘিরে কি বিচ্ছেদ বাবামায়ের দেখাসাক্ষাৎ হয় না? কথা হয় না? কিন্তু রাজের বিষয়টি ভিন্ন। ও বাচ্চাকে সময় দেয়নি। সন্তানের ভরণপোষণের দায়িত্ব নেয়নি।

পূর্ববর্তী নিবন্ধলাইফ সাপোর্টে অভিনেত্রী সীমানা
পরবর্তী নিবন্ধবাংলার রূপকথা এবার আমেরিকার পর্দায়