বাঁশখালীতে বিষপানে বৃদ্ধের আত্মহ’ত্যা, গোপনে লাশ দাফন!

| শনিবার , ২০ এপ্রিল, ২০২৪ at ১০:৫৬ পূর্বাহ্ণ

বাঁশখালীর সরল ইউনিয়নের ১নং ওয়ার্ডের নতুন বাজারের দক্ষিণ পাশের ছরখানি বর নতুন বাড়ি এলাকার আহমদ হোসেন নামে এক ব্যক্তি বিষপানে আত্মহত্যা করেছেন।

তিনি ওই এলাকার মৃত কবির আহমদের পুত্র। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সরলের সাগর চরে গিয়ে আহমদ হোসেন বিষপান করেন। খবর পেয়ে এলাকাবাসী তাকে উদ্ধার করে চট্টগ্রাম শহরের ট্রিটমেন্ট হাসপাতালে ভর্তি করায়।

শুক্রবার (১৯ এপ্রিল) হাসপাতালেই তার মৃত্যু হয়। পরে তাকে এলাকায় এনে প্রশাসন ও পুলিশকে না জানিয়েই তড়িগড়ি করে লাশ দাফন করে ফেলেন পরিবারের সদস্যরা।

আহমদ হোসেন ৩ পুত্র ও ৩ কন্যা সন্তানের জনক।

এলাকাবাসী জানায়, আহমদ হোসেন বৃহস্পতিবার বিষপান করেন। স্থানীয় ১নং ওয়ার্ডের মেম্বার মাস্টার মোহাম্মদ আলমগীর আজাদীকে জানান, বিষপানে আহমদ হোসেনের আত্মহত্যার খবর পেয়েছি। তবে প্রশাসনকে না জানিয়ে লাশ দাফনের বিষয়টি আমি জানিনা। খবর নিয়ে প্রশাসনকে অবহিত করব।

পার্শ্ববর্তী মোহাম্মদ খান জানান, আহমদ হোসেন বিষপানে আত্মহত্যা করেছেন। তবে কি দুঃখে বিষপান করল জানিনা।
পোস্টমর্টেম ছাড়াই পুলিশকে না জানিয়েই লাশ দাফন করার বিষয়ে তিনি বলেন, শুনেছি উপর থেকে লাইন করে এসেছে। তাই তারা দাফন করে ফেলেছে।

বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধাংশু শেখর হালদার আজাদীকে বলেন, এ ধরনের রোগী কোনো সরকারি হাসাপাতালে মৃত্যু হলে সাথে সাথে হাসপাতাল কর্তৃপক্ষ থানা বরাবর একটি এসএমএস পাঠায়। তাই নিয়ম, কিন্তু এ রোগী সম্পর্কে কোনো ধরনের এসএমএস আমরা এখনো পর্যন্ত পায়নি। হয়তো বেসরকারি হাসপাতালে এই রোগীর মৃত্যু হয়েছে বলে এসএমএ দেওয়া হয়নি।

পূর্ববর্তী নিবন্ধহেরে গেলেন নিপুন, মিশা-ডিপজলের জয়জয়কার
পরবর্তী নিবন্ধজাল সনদের মেয়াদ বৃদ্ধির জন্য ডিসির কাছে উপস্থাপন, নগরীতে আটক ১