বজ্রপাতে পেকুয়ায় সিএনজি চালকের মৃত্যু

পেকুয়া প্রতিনিধি | সোমবার , ২১ সেপ্টেম্বর, ২০২০ at ১১:০৩ পূর্বাহ্ণ

পেকুয়ায় বজ্রপাতে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। জানা যায়, গত শনিবার (১৯ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের আলিমের ঝিরি নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম নেজাম উদ্দিন (৩০)। তিনি ওই এলাকার নুরুল ইসলামের ছেলে।
নিহত নেজাম উদ্দিনের মা ছেনুআরা বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, টিউবঅয়েলের পানি আনতে অনেক দূরে যেতে হয়। তাই ঘরের চালা থেকে বৃষ্টি পানি নিচ্ছিলাম। এসময় আমার ছেলে নেজাম বাহির থেকে এসে আমাকে পানি নিতে দেখে সাহায্য করতে এগিয়ে আসে। এসময় বিকট একটি শব্দ হয়। তারপর কি হয়েছে আমি কিছুই জানিনা। আমার ছেলে বিয়ে করেছে ৭-৮ মাস হয়েছে মাত্র। তার স্ত্রীও অন্তসত্ত্বা। এখন মেয়েটির কি হবে আমি জানিনা।
এ বিষয়ে জানতে চাইলে টইটং ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মনজুুর আলম জানান, নেজাম উদ্দিন পেশায় একজন সিএনজি চালক। সে সারাদিন সিএনজি চালিয়ে রাত ৯ টার কিছু আগে ঘরে ফেরে। এসময় বৃষ্টি বাদল শুরু হয়। তার মা ও ভাই সহ ঘরের চালা থেকে বৃষ্টির পানি নিতে গিয়ে প্রচণ্ড শব্দের বজ্রপাতে তারা ৩ জনই জ্ঞানশুন্য হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে নেজাম ঘটনাস্থলেই মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে যায়।
এ বিষয়ে জানতে চাইলে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাঈন উদ্দিন জানান, বজ্রপাতে মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছিল।

পূর্ববর্তী নিবন্ধমুফতি আলাউদ্দীন জিহাদীর মুক্তি দাবিতে প্রতিবাদ সমাবেশ
পরবর্তী নিবন্ধভূজপুর থানাকে উপজেলায় উন্নীত করার দাবিতে স্মারকলিপি প্রদান