ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আম গাছে ফাঁসি খেল মীরসরাইয়ের যুবক

মীরসরাই প্রতিনিধি | শুক্রবার , ৫ এপ্রিল, ২০২৪ at ৫:৩৫ অপরাহ্ণ

নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে ও একটি চিরকুট লিখে বাড়ির পাশে আম গাছের সাথে ঝুলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে নেছারুল করিম সুমন (৩৫) নামে এক যুবক।

বৃহস্পতিবার (৪ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার মঘাদিয়া ইউনিয়নের হাসিমনগর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। সুমন মীরসরাই উপজেলার ১১নং মঘাদিয়া ইউনিয়নের হাসিমনগর গ্রামের জহুরুল হকের ছেলে।

সুমনের কয়েকজন প্রতিবেশীর সাথে কথা বলে জানা গেছে, বিগত কয়েক বছর ধরে তার পরিবারের অশান্তি চলছে। স্ত্রী তালাক দিয়ে চলে গেছে। ভাইদের সাথেও তার মনমালিন্য চলছিল। ধারণা করছি, এসব কারণে তিনি আত্মহত্যার পথ বেচে নিয়েছে।

বৃহম্পতিবার সবাই যখন তারাবাবির নামাজে গেছে তখন সুমন বাড়ির পাশের একটি আম গাছের সাথে ঝুলে গলায় ফাঁস দেন। পরে লোকজন গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) দীপ্তেশ রায় জানান, ‘খবর পেয়ে মঘাদিয়ার হাসিম নগর থেকে আম গাছের সাথে ঝুলন্ত এক যুবকের লাশ থানায় নিয়ে আসা হয়েছে। তবে কেউ অভিযোগ না করায় লাশের ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটির ‘বিজু মেলা’ : এক স্টলে হট্টগোল, ৩ স্টল বন্ধ!
পরবর্তী নিবন্ধরাউজানে আগুনে পাঁচ বসতঘর ভস্মিভূত