পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

মীরসরাই ও হাটহাজারী

আজাদী ডেস্ক

শনিবার , ৩১ আগস্ট, ২০১৯ at ১০:২৬ পূর্বাহ্ণ

পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল মীরসরাই দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামে ও হাটহাজারী ফতেয়াবাদ ব্রাহ্মণপাড়ায় পৃথক এ দুর্ঘটনা ঘটে। মীরসরাইয়ে পুকুরে ডুবে নিহত শিশুর নাম আদিত্য দাশ কৌশিক (২)। গতকাল সকাল ৮টার দিকে রায়পুর গ্রামের অনন্ত দাশের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। নিহত আদিত্য ওই বাড়ির পলাশ দাশ ও পলি দাশের একমাত্র ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, সকালে ঘুম থেকে উঠে বাড়ির পুকুর পাড়ে হাঁস নিয়ে খেলছিল শিশু আদিত্য। ধারণা করা করা হচ্ছে, কিছুক্ষণ পর হাঁস পুকুরে নেমে গেলে শিশুটিও নেমে যায়। অনেক খোঁজাখুঁজির পর পরিবারের লোকজন পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পায়। দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে যায়। সেখান থেকে মিঠাছরা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু আদিত্যকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে হাটহাজারীতে পুকুরে ডুবে মুমু ভৌমিক (২) নামে এক শিশুর মৃত্যু হয়। গতকাল সন্ধ্যা ৭টার দিকে উপজেলার উত্তর ফতেয়াবাদ ব্রাহ্মণপাড়ায় এঘটনা ঘটে। শিশুটির বাবা কাঞ্চন ভৌমিক বলেন, সন্ধ্যায় তার স্ত্রী ঘরের কাজে ব্যস্ত ছিলেন। ঘরে অনেকক্ষণ মেয়েকে না দেখে খোঁজাখুঁজি করে মা-সহ পরিবারের সবাই। এক পযায়ে বাড়ির পাশের পুকুরে মুমুর নিথর দেহ ভাসতে দেখেন। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

x