দেশে ইসলাম চর্চার ক্ষেত্র প্রসারিত হয়েছে

লোহাগাড়ায় ধর্মমন্ত্রী ফরিদুল হক খান

লোহাগাড়া প্রতিনিধি | রবিবার , ২৮ জানুয়ারি, ২০২৪ at ১০:৪৩ পূর্বাহ্ণ

আওয়ামী লীগ সবসময় ইসলামের খেদমত ও উন্নয়নে কাজ করেছে। সরকারের সময়োচিত নানা পদক্ষেপের ফলে দেশে ইসলাম চর্চার ক্ষেত্র প্রসারিত হয়েছে। বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তনই আওয়ামী লীগ সরকারের একমাত্র লক্ষ্য। সেই লক্ষ্য অর্জনেই কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার।

গতকাল শনিবার বিকেলে লোহাগাড়ার বড়হাতিয়ায় বায়তুশ শরফ আনজুমানে ইত্তেহাদ বাংলাদেশ আয়োজিত বার্ষিক ইছালে সাওয়াব মাহফিলের সমাপনী দিবসে প্রধান অতিথির বক্তব্যে ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আদর্শ সমাজ ও শান্তিপূর্ণ দেশ গঠনে সবাইকে যার যার অবস্থান থেকে অবদান রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে ইসলামের খেদমতের কথা চিন্তা করেন সেভাবে পূর্বে কোন রাষ্ট্রনায়ক চিন্তাও করেননি। সারাদেশে নির্মাণাধীন মডেল মসজিদগুলোর সুযোগসুবিধা দেখলে বুঝা যায়, তিনি কতোটা সুনিপুণভাবে ইসলামের খেদমত করে যাচ্ছেন।

বড়হাতিয়ায় বার্ষিক ইছালে সাওয়াব মাহফিলে আগমনে ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খানকে স্বাগত জানান বায়তুশ শরফের পীর শায়খ আল্লামা মুহাম্মদ আবদুল হাই নদভী। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম১৫ আসনের সংসদ সদস্য আব্দুল মোতালেব, লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইনামুল হাছান, এসিল্যান্ড নাজমুন লায়েল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন হিরু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম, বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া, শাহাব উদ্দিন চৌধুরী ও এরশাদুর রহমান রিয়াদসহ বায়তুশ শরফের ভক্তবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধটপসয়েল কাটার দায়ে ১ ব্যক্তিকে দেড় লাখ টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে অপুর দুই সিনেমা