ট্রান্সকম গ্রুপের ৫ কর্মকর্তা গ্রেপ্তার

| শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:২৫ পূর্বাহ্ণ

দেশের শিল্পপ্রতিষ্ঠান ট্রান্সকম গ্রুপের দুই পরিচালকসহ পাঁচ কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল বৃহস্পতিবার রাজধানীর গুলশান এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার পাঁচ কর্মকর্তা হলেন প্রতিষ্ঠানের আইন উপদেষ্টা ফখরুজ্জামান ভুইয়া, পরিচালক (করপোরেট ফাইন্যান্স) কামরুল হাসান, পরিচালক (করপোরেট ফাইন্যান্স) আব্দুল্লাহ আল মামুন, ম্যানেজার আবু ইউসুফ মো. সিদ্দিক এবং সহকোম্পানি সেক্রেটারি মোহাম্মদ মোসাদ্দেক। পিবিআইয়ের বিশেষ পুলিশ সুপার (এসএসপি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন। খবর বাংলানিউজের।

পিবিআই জানায়, ট্রান্সকম গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত লতিফুর রহমানের এক মেয়ে শাযরেহ হক বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার গুলশান থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রুপটির পাঁচজন কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় ট্রান্সকম গ্রুপের ১শ কোটি অর্থ আত্মসাৎ, সম্পত্তি দখল এবং অবৈধভাবে কোম্পানির শেয়ার হস্তান্তর করার অভিযোগ এনেছেন শাযরেহ হক।

দেশের শিল্পপ্রতিষ্ঠান ট্রান্সকম গ্রুপের অধীনে পরিচালিত কোম্পানিগুলোর মধ্যে এসকেএফ ফার্মাসিউটিক্যালস, ট্রান্সকম বেভারেজেস, ট্রান্সকম ডিস্ট্রিবিউশন, ট্রান্সকম কনজিউমার প্রোডাক্টস, ট্রান্সকম ফুডস, ট্রান্সকম ইলেকট্রনিকস, ট্রান্সক্রাফট, মিডিয়াস্টার অন্যতম।

পূর্ববর্তী নিবন্ধকবিতায় মুগ্ধ পাঠক, কবির আনন্দ
পরবর্তী নিবন্ধপ্রতিবেশীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে সামুদ্রিক সম্পদ আহরণ করুন : প্রধানমন্ত্রী