টমটম গ্যারেজের সামনে চার্জারের তার, বিদ্যুৎস্পৃষ্টে দুই জেলের মৃত্যু

মহেশখালী প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৬ মে, ২০২৪ at ৬:৪৫ পূর্বাহ্ণ

মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই জেলের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুর ২টায় শাপলাপুর ইউনিয়নের দিনেশপুর আদর্শগ্রাম ঘাটের আমান উল্লাহ ড্রাইভারের অটোরিকশার (টমটম) গ্যারেজের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন দিনেশপুর এলাকার আবুল খায়েরের পুত্র মো. ইমন (২৯) ও নুরুল আলমের পুত্র নুরুল আবছার (৩৩)

বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার মো. আজমল হুদা। তিনি বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই রোগীকে হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালে পৌঁছার আগেই তাদের মৃত্যু হয়েছে।

জানা যায়, নিহত দুই জেলে ইঞ্জিন নৌকা নিয়ে সাগর থেকে মাছ ধরে এসে দিনেশপুর আর্দশগ্রাম ঘাটে নোঙর করেন। সেখান থেকে বাড়ি ফেরার পথে স্থানীয় আমান উল্লাহর গ্যারেজের সামনে আসলে টমটমের ব্যাটারি চার্জে দেওয়ার তারে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী রাশেদ ও রিদুয়ান বলেন, নিহতরা সাগর থেকে মাছ ধরে আসার সময় আমান উল্লাহর গ্যারেজের সামনে আসলে সেখানে বিদ্যুতের তারে লেগে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী জানান, শাপলাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জেলের মৃত্যুর ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি।

পূর্ববর্তী নিবন্ধবিজেপির হাত থেকে গরিষ্ঠতাও কি ক্রমশ ফসকে যাচ্ছে?
পরবর্তী নিবন্ধদুই হাজার বছরের মধ্যে উষ্ণতম ২০২৩ এর গ্রীষ্ম