জীবন যুদ্ধে হেরে গেলেন সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স কর্মচারী শফিকুল

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ৭ এপ্রিল, ২০২৪ at ১:৫৯ অপরাহ্ণ

জীবন যুদ্ধে হেরে গেলেন সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের কর্মরত হার্বাল এসিস্ট্যান্ট শফিকুল ইসলাম (৪৫)।

তিনি গত সাতদিন আগে সীতাকুণ্ড উপ‌জেলা প‌রিষ‌দ সংলগ্ন এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আই‌সিইউতে ভর্তি করানো হয়। এরপর গত সাতদিন পর্যন্ত তিনি মৃত্যুর সাথে বিরামহীন যুদ্ধ করে শনিবার আনুমানিক রাত ১২ দিকে তিনি মারা যান।

এ বিষয়ে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর উদ্দিন রাশেদ বলেন, নিহত শফিকুল ইসলাম সীতাকুণ্ডে উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লেক্স হাসপাতালের কর্মরত হার্বাল এসিস্ট্যান্ট ছিলেন।

তিনি গত সাতদিন আগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলা পরিষদ সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে সাত দিন পর্যন্ত তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

শনিবার রাত ১২ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। শফিকুল ইসলাম জামালপুর জেলার জাকির মির্জাপুর গ্রামের পেয়ারপুরের বাসিন্দা মৃত মোঃ আব্দুল বারেকের ছেলে।

তিনি আরও বলেন, নিহতের প্রথম জানাজা সীতাকুণ্ড উপজেলা হাসপাতাল চত্বরে অনুষ্ঠিত হবে। এরপর তাকে তার গ্রামের বাড়ি জামালপুরে নিয়ে যাবেন নিহতের পরিবার। ওখানে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে কম্বাইন্ড অপারেশন শুরু হয়ে গেছে : পরিদর্শনে সেনাবাহিনী প্রধান
পরবর্তী নিবন্ধকর্ণফুলীতে মুদি দোকানদারকে মেরে টাকা ও মোবাইল ছিনতাই