জবি ছাত্রলীগের কমিটি স্থগিত

রাষ্ট্রপতির ছেলের গাড়িচালককে মারধর

| শনিবার , ২ জুলাই, ২০২২ at ৫:৪৪ পূর্বাহ্ণ

রাষ্ট্রপতির ছেলে রিয়াদ আহমেদ তুষারের ব্যক্তিগত গাড়িচালককে মারধরের ঘটনার পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কার্যক্রম স্থগিত করা হয়েছে। গতকাল শুক্রবার ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হল। খবর বিডিনিউজের।

বিজ্ঞপ্তিতে এই সিদ্ধান্তের কারণ বলা হয়নি। এ বিষয়ে জানতে আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্যকে একাধিকবার ফোন করেও সাড়া পাওয়া যায়নি।
তবে নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির বেশ কয়েকজন নেতা জানাচ্ছেন, রাষ্ট্রপতির ছেলের গাড়িচালককে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের লোকজনই মারধর করেছে। তাই আপাতত কমিটির কার্যক্রম স্থগিত রাখা হয়েছে।

গত রোববার ওয়ারীতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শহীদ সৈয়দ নজরুল ইসলাম হলের কাছে কৌশিক সরকার সাম্য নামে বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের এক শিক্ষার্থী রাষ্ট্রপতির ছেলের গাড়িচালককে মারধর করে। সোমবার সন্ধ্যায় ওয়ারী থানায় কৌশিকসহ কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন ভুক্তভোগী নজরুল ইসলাম।