চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ৪১তম বার্ষিক সাধারণ সভা

| শুক্রবার , ১ জুলাই, ২০২২ at ৬:২৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে হাসপাতালের লেকচার গ্যালারীতে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট প্রফেসর এম এ তাহের খান। সভার শুরুতেই বিগত ১ বছর কার্যকালে যেসকল বিশিষ্ট ব্যক্তিবর্গ, হাসপাতালের আজীবন সদস্য/সদস্যা ও হাসপাতালের কর্মকর্তা, কর্মচারী মৃত্যুবরণ করেছেন তাদের জন্য শোক প্রস্তাব উত্থাপন করা হয়। সভাতে তাদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

স্বাগত বক্তব্য রাখেন কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট (ডোনার) সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন। সভায় ২০২১ সালের হাসপাতালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন কার্যনির্বাহী কমিটির জেনারেল সেক্রেটারী মোহাম্মদ রেজাউল করিম আজাদ। প্রতিবেদনে হাসপাতালের সার্বিক কার্যক্রম বিশেষ করে বিগত বছরে বিশেষ বিশেষ অর্জনসমূহ আজীবন সদস্য/সদস্যাগণের উদ্দেশ্যে তুলে ধরা হয়।

কার্যনির্বাহী কমিটির ট্রেজারার অধ্যক্ষ লায়ন ড. মোহাম্মদ সানাউল্লাহ ২০২১ সালের হাসপাতালের নিরীক্ষা প্রতিবেদন, ২০২২ সালের বাজেট ও ২০২২ সালের নিরীক্ষক নিয়োগের প্রস্তাব সভায় উপস্থাপন করেন এবং বাজেটের বিশেষ দিক সমূহ তুলে ধরেন। চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের ২০২১ সালের নিরীক্ষা প্রতিবেদন ও ২০২২ সালের বাজেট উপস্থাপন করেন মেডিকেল কলেজের গভর্নিং বডির ভাইস প্রেসিডেন্ট এবং অনারারী ট্রেজারার জনাব সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন।

আজীবন সদস্যগণের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন মহিউদ্দিন শাহ আলম নিপু, মহিউদ্দিন এফসিএ, এমদাদুল আজিজ চৌধুরী, ডা. আ ম ম মিনহাজুর রহমান, ওয়াজি উল্লাহ বাদল, জহির আহমেদ, মো. শামসুল আলম, সোলায়মান হোসেন বাচ্চু, এস এম গিয়াস উদ্দিন, লায়ন মো. মাহমুদুর রহমান শাওন, হাসান মুরাদ, সেলিম হোসেন চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।