চট্টগ্রামে ইয়াবাসহ অ’স্ত্রধারী স’ন্ত্রাসী র‌্যাবের জালে

আজাদী অনলাইন | রবিবার , ৩১ মার্চ, ২০২৪ at ১:০৬ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ১টি আগ্নেয়াস্ত্র, ১ রাউন্ড কার্তুজ এবং ৬০ পিস ইয়াবা উদ্ধারসহ অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ জুয়েলকে (৩৮) গ্রেফতার করেছে র‌্যাব-৭।

রবিবার (৩১ মার্চ) র‌্যাব সূত্রে নিশ্চিত করা হয়, গতকাল নগরীর আকবর শাহ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মোঃ জুয়েল কুমিল্লা জেলার বাংগড়া থানাধীন খৈয়াখালী এলাকার মৃত তোফাজ্জাল হোসেনের ছেলে।

র‌্যাব সূত্রে আরও জানা যায়, চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাধীন ১নং ঝিল এলাকার একটি বসতবাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে ঐ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ এবং তল্লাশিকালে তার বসতঘরের শয়ন কক্ষের বিছানার নিচে বিশেষ কৌশলে রক্ষিত দেশীয় তৈরী ১টি আগ্নেয়াস্ত্র, ১ রাউন্ড কার্তুজ এবং ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামিকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে জব্দকৃত আগ্নেয়াস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার এবং মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা প্রদানের কাজে ব্যবহার করে আসছিল।

র‌্যাব ৭ জানায়, গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ এবং মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানায় হস্তান্তর করা হয়েছে। সিডিএমএস পর্যালোচনায় গ্রেফতারকৃত আসামি মোঃ জুয়েলের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানায় অস্ত্র এবং মাদক সংক্রান্তে ২টি মামলার তথ্য পাওয়া যায়।

পূর্ববর্তী নিবন্ধউখিয়ায় গাড়ি চাপায় বিট কর্মকর্তা নিহত
পরবর্তী নিবন্ধপতেঙ্গায় বোটে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও একজনের মৃ’ত্যু