চকরিয়ায় সাঈদী চেয়ারম্যান, জাহানারা ও বেলাল ভাইস চেয়ারম্যান নির্বাচিত

চকরিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ২১ মে, ২০২৪ at ৯:০১ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১১৪টি কেন্দ্রের মধ্যে সিংহভাগ কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন দেখা না গেলেও উল্লেখযোগ্য সংখ্যক ভোটার ইভিএম পদ্ধতিতে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়- বিকেল চারটার পর প্রতি কেন্দ্রের ফলাফল বিবরণীতে ১১৪টি কেন্দ্রে চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতীক নিয়ে দ্বিতীয়বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ফজলুল করিম সাঈদী।

তিনি ভোট পেয়েছেন ৫৬১২২ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন সাবেক সংসদ সদস্য জাফর আলম। তিনি ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৫২২৫২ ভোট। ব্যবধান হচ্ছে ৩৮৭০ ভোট।

এদিকে নারী ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীক নিয়ে দ্বিতীয়বার নির্বাচিত হয়েছেন জাহানারা পারভীন। অপরদিকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন বেলাল উদ্দিন শান্ত।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা মো. ফখরুল ইসলাম উপরোক্ত তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান- সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠান শেষে বেসরকারীভাবে তাদের বিজয়ী ঘোষণা করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে ট্রাক-সিএনজির সংঘর্ষে নারীর মৃ’ত্যু
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে নির্বাচনে ইউনুচ গণি, আশরাফ ও শিল্পী নির্বাচিত