খাগড়াছড়িতে সরকারি চালবাহী ট্রাকে দুর্বৃত্তের আগুন, চালক দগ্ধ

খাগড়াছড়ি প্রতিনিধি | মঙ্গলবার , ২৮ নভেম্বর, ২০২৩ at ৬:০১ পূর্বাহ্ণ

খাগড়াছড়ির গুইমারায় সরকারি চালবাহী একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে ট্রাকটির চালক মো. ইসহাক মিয়া (২৮) গুরুতর দগ্ধ হন। গতকাল সোমবার ভোরে গুইমারার হাফছড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

খাগড়াছড়ি জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক রুপান্তর চাকমা জানান, চট্টগ্রামের দেওয়ানহাট খাদ্য গুদাম থেকে সরকারি চাল বোঝাই করে একটি ট্রাক মাটিরাঙ্গা তাইন্দং খাদ্য গুদামে যাচ্ছিল। পথে গুইমারার হাফছড়ি ইউনিয়নের আলাউদ্দিনের বাড়ির সামনে পৌঁছালে রাস্তায় গাছ ফেলে দুর্বৃত্তরা গাড়িতে আগুন ধরিয়ে দেয়। এতে ট্রাকের চালক ইসহাক মিয়া দগ্ধ হন। হেলপার বেলাল হোসেনও (৩৫) আহত হয়। আহতদের প্রথমে মানিকছড়ি হাসপাতালে আনা হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হলে চালক ইসহাককে মূমুর্ষ অবস্থায় ঢাকায় স্থানান্তর করা হচ্ছে।

তিনি আরো বলেন, গাড়িতে ১৫ টন চাল ছিল। এর মধ্যে ৪ টন চাল পুড়ে গেছে। গাড়িটি এখন গুইমারা থানায় রয়েছে। চালকের শরীরের প্রায় ৬৫ শতাংশ দগ্ধ হয়েছে বলেও জানান তিনি।

গুইমারা থানার ওসি রাজীব চন্দ্র কর বলেন, ভোর রাতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্ত গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে। আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধইংরেজী মাধ্যমে ডিজিটাল বিদ্যাপীঠ এসএসবিএইচ
পরবর্তী নিবন্ধপ্রথম দলীয় মনোনয়ন কেমন অনুভূতি