কাল গ্যালেরিয়াতে চট্টগ্রাম সাহুর নাইট শুরু

| বুধবার , ৩ এপ্রিল, ২০২৪ at ১১:০৪ পূর্বাহ্ণ

চট্টগ্রামের রেস্টুরেন্ট জগতের সবচেয়ে জনপ্রিয় ফুড ব্র্যান্ডসমূহের সেরা মেন্যুগুলো নিয়ে আয়োজিত হতে যাচ্ছে সাহুর নাইট বাই গ্যালেরিয়া। নগরীর ফয়’স লেক রোডে অবস্থিত গ্যালেরিয়াইউর সেকেন্ড হোমের এম্বিয়েন্স হলে আগামীকাল বৃহস্পতিবার ও আগামী ৫ এপ্রিল রাত ৯টা থেকে ভোর ৪টা পর্যন্ত চলবে এই সেহরি আয়োজন। গ্যালেরিয়ার এই সাহুর নাইটে এক ছাদের নিচেই সব ধরনের খাবারের স্বাদ দিতে কোপার্টনার হিসেবে থাকছে চট্টগ্রামের সবচেয়ে গ্রাহকপ্রিয় ১২টি রেস্টুরেন্ট ও ক্যাফে। কোপার্টনার হিসেবে থাকছে বারকোড রেস্টুরেন্ট গ্রুপের মেজ্জান হাইলে আইয়ুন, ক্যাফে মিলানো গ্রুপ, বু বু ওয়ার্ল্ডের ফান এন্‌ ডাইন, কিউব, মুলিসিয়াস, পেয়ারি তেহারি, টু স্পুনস, নুডুলস বক্স, ঠাণ্ডা গরম, মিল সিটি, আর ঢাকা থেকে আসছে ব্লু এবং ওয়াফেল আপ।

এসব রেস্টুরেন্ট ও ক্যাফের মুখরোচক আর মজাদার সব খাবার নিয়ে ডিনার ও সেহরির নতুন ধরনের অভিজ্ঞতা দিতে প্রস্তুত গ্যালেরিয়ার এম্বিয়েন্স হল। সকলের জন্য উন্মুক্ত দুই দিনের এই সেহেরি আয়োজনে এম্বিয়েন্স হলে ফুড স্টলের সাথে সাথে থাকছে অভ্যাগতদের বসার জন্য গ্র্যান্ড ডাইনিং হল।

আয়োজক প্রতিষ্ঠান গ্যালেরিয়া সাহুর নাইটের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে জানান, উৎসবমুখর এই আয়োজন সামাজিক বন্ধন আরও দৃঢ়তর করে, সকলের মাঝে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক স্থাপনে কার্যকরী ভূমিকা পালন করে। চরম নাগরিক ব্যস্ততার মাঝে এক অন্যরকম পারিবারিক আর বন্ধুত্বপূর্ণ সময় কাটানোর জন্যও এই প্ল্যাটফর্মটি গড়ে তুলতে চায় বলে জানান উদ্যোক্তা প্রতিষ্ঠান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমেজর খালেদকে স্মরণ
পরবর্তী নিবন্ধআত্মসমর্পণ করা জলদস্যুরা পেলেন র‌্যাবের ঈদ উপহার