কর্ণফুলীতে বটি ও দায়ের কো’পে যুবক আহত, স্বামী-স্ত্রী গ্রেফতার

কর্ণফুলী প্রতিনিধি | রবিবার , ৫ মে, ২০২৪ at ৭:১৪ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলীতে কথা-কাটাকাটির জেরে আব্দুল্লাহ মামুন (৩৪) নামে এক যুবক বটি ও দায়ের কোপে আহত হয়েছেন। এ ঘটনায় স্বামী স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত হলেন -চরপাথরঘাটা এলাকার মো. জসিম উদ্দিন (৩৮), ছৈয়দুল বাশার (২৪) এবং সেতেরা বেগম (৩১)। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী ও শালা।

রবিবার (৫ মে) রাত দেড়টার দিকে উপজেলার চরপাথরঘাটা (৮ নম্বর ওয়ার্ড) খোয়াজনগর কালাইয়ের দোকান এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহত যুবকের স্ত্রী তছলিমা বেগম থানায় মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন।

এজাহার সূত্রে জানা গেছে, ভিকটিম ও বিবাদীরা প্রতিবেশী সে কারণে তারা পূর্বের পরিচিত। ঘটনার দিন ভিকটিম রাতে চা খাওয়ার জন্য ঘটনাস্থলে গেলে ১নং বিবাদীর সঙ্গে দেখা হয়। পরে তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়।

কথা কাটাকাটির একপর্যায়ে উল্লেখিত বিবাদীরা দা ও বটি দিয়ে ভিকটিমকে পেট, বুক ও বাম হাতের আঙুলে আঘাত করে। এতে ভিকটিম রক্তাক্ত জখম হয়। পরে কোনোমতে সেখান থেকে পালিয়ে আসলে স্বজনর তাকে উদ্ধার করে প্রথমে কলেজ বাজার সাউথ হাসপাতাল ও পরে চমেকে নিয়ে যায়। বর্তমানে ভিকটিম সেখানেই আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে।

যদিও স্থানীয়রা জানিয়েছেন, ভিকটিম গতরাতে নেশা অবস্থায় এক মহিলার বাসায় ডুকে ঝামেলা সৃষ্টি করলে গণধোলাইয়ের শিকার হন।

কর্ণফুলী থানার তদন্ত কর্মকর্তা মো. মেহেদী হাসান বলেন, মারামারির ঘটনায় তিনজনের নামে মামলা হয়েছে। বর্তমানে তিনজনেই গ্রেফতার। ভিকটিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় দেশীয় তৈরী অ’স্ত্র বানানোর সরঞ্জামাদি জব্দ