এম. এ মান্নানের মৃত্যুবার্ষিকী আজ

| সোমবার , ২১ সেপ্টেম্বর, ২০২০ at ১০:৫৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী এম.এ মান্নানের ১১তম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষে ‘মূলধারা ৭১’ সংগঠনের উদ্যোগে নন্দনকাননে ফুলকি মিলনায়তনে একটি স্মরণসভার আয়োজন করা হয়েছে। জামশেদুল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠেয় স্মরণসভায় প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আ.লীগের সভাপতি মোছলেম উদ্দিনন আহমেদ এমপি। বিশেষ অতিথি থাকবেন উত্তর জেলা আ.লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এম.এ সালাম, নগর আ.লীগের সাধারণ সম্পাদক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন, সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন।
মহানগর আওয়ামীলীগ : এম এ মান্নানের মৃত্যুবর্ার্ষিকী পালন উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আজ দামপাড়াস্থ রশিদ স্কুলের পাশে আলাদি জমাদার জামে মসজিদে সকাল ৯টায় খতমে কোরআন, দোয়া মাহফিল ও সকাল ১০টায় স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুমের কবর প্রাঙ্গণে আলোচনা সভা ও পুষ্পমাল্য অর্পণ করা হবে। কর্মসূচিসমূহ সফল করার লক্ষ্যে মহানগর আওয়ামী লীগের সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ, থানা, ওয়ার্ড এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন অনুরোধ জানিয়েছেন।
উত্তর জেলা আ.লীগ : চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উদ্যোগে নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। কর্মসূচিতে রয়েছে-সোমবার সকাল ১০ টায় মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ, জেয়ারত ও বিশেষ মোনাজাত। এতে সবাইকে উপস্থিত থাকার জন্য সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক অনুরোধ জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশহীদ মুরিদুল আলমের মৃত্যুবার্ষিকী আজ
পরবর্তী নিবন্ধকধুরখীল মিলন মন্দিরের সভা