এই প্রদর্শনী নতুন নতুন নারী উদ্যোক্তাদের তুলে আনবে

গ্র্যান্ড ঈদ এক্সিভিশন উদ্বোধনকালে মেয়র

| সোমবার , ৪ জুলাই, ২০২২ at ৯:২৩ পূর্বাহ্ণ

সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী বলেন, ঈদুল ফিতরের রেশ না কাটতেই কিছুদিন পরেই আসছে ত্যাগের মহিমায় উদ্ভাসিত ঈদুল আযহা। কোরবানীর ঈদে পশু জবাইয়ের পাশাপাশি সবার চাই নতুন জামা-কাপড় ও ঘর সাজানোর সরঞ্জামাদি। বাহিরে উচ্চ মাত্রার গরম ও খরতাপে ঈদের কেনাকাটা অনেকটা দুর্বিষহ মনে হওয়ার সাথে যানজট এবং ভিড়ের মধ্যে শপিং মলে গাদাগাদি করে শপিং করা কষ্টদায়কও বটে। গতকাল রবিবার পেনিনসুলা হোটেলের ডালিয়া হলে উদ্যোক্তা চট্টগ্রাম আয়োজিত দুদিনব্যাপী গ্র্যান্ড ঈদ এক্সিভিশনের ২০২২ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উদ্যোক্তা চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সোনিয়া আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-ওয়ার্ড কাউন্সিল গাজী মো. সফিউল আজিম ও সংরক্ষিত কাউন্সিলর ফেরদৌস বেগম মুন্নী, যুবনেত্রী জোহরা বেগম। মেয়র আরো বলেন, উদ্যোক্তা চট্টগ্রাম সর্বসাধারণের স্বস্তির কেনাকাটার সুযোগ করে দেওয়ার লক্ষ্যেই এই আয়োজন। আমি তাদের এই উদ্যোগের সফলতা কামনা করি। এখানে অংশগ্রহণকারী উদ্যোক্তার মধ্যে বেশিরভাগই নারী উদ্যোক্তা। এই আয়োজন আরো নতুন নতুন নারী উদ্যোক্তাদের তুলে আনবে। এক ছাদের নিচে স্বয়ংসম্পূর্ণ কেনা কাটার নিশ্চিত করে সকলের প্রত্যাশা পূরণ করতে পারবে আশা করি।
উদ্যোক্তা চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সোনিয়া আজাদ জানান, দুদিন ব্যাপী প্রদর্শনীতে থাকবে তৈরী পোশাক, গহনা, ঘর সাজানোর আনুষাঙ্গিক ও লাইফস্টাইল ব্র্যান্ডসহ বিভিন্ন পণ্যের সমাহার এবং চল্লিশটি প্রিমিয়াম ব্রান্ড নিয়ে আয়োজন করা হয়েছে এই প্রদর্শনী। প্রেস বিজ্ঞপ্তি।