আইআইইউসিতে ওরিয়েন্টেশন

| বুধবার , ২৫ মে, ২০২২ at ৭:১২ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ইংরেজি বিভাগ পরিচালিত এমএ ইএলএল, ইএলটি ও প্রিলিমিনারি প্রোগ্রামের ওরিয়েন্টেশন গত ২৩ মে নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ। ইংরেজি বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ ছরওয়ার আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মাছরুরুল মওলা, ট্রেজারার এবং কলা ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. মুহাম্মদ হুমায়ুন কবির। বক্তব্য রাখেন ইন্সটিটিউট অব মডার্ণ ল্যাংগুয়েজের পরিচালক মোহাম্মদ ইফতেখার উদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এএফএম আখতারুজ্জামান কায়সার। স্বাগত বক্তব্য রাখেন প্রফেসর ইউসুফ উদ্দিন খালেদ চৌধুরী। অনুষ্ঠান পরিচালনা করেন ড. মোহাম্মদ আজিজুল হক। নবাগত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আল আমিন, শহিদুল করিম, কামরুন্নাহার রুমা, রুহি বিনতে শফিক।

প্রধান অতিথি বলেন অভিভাবকদের আইআইইউসির পরিবেশ ও শিক্ষার মানের প্রতি রয়েছে অগাধ আস্থা ও বিশ্বাস। বিশেষত ছাত্রীদের অভিভাবকরা তাদের সন্তানদের জন্য আইআইইউসিকে অধিকতর নিরাপদ মনে করে। আইআইইউসি’র ইংরেজি বিভাগে বিপুল ছাত্রী ভর্তি তারই প্রমাণ বহন করে। তিনি নিজেদের দেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে নবীন শিক্ষার্থীদের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে আইআইইউসির ইংরেজি বিভাগের শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।