অস্ত্র বিক্রি করতে গিয়ে ধরা পুলিশ কনস্টেবল

আজাদী প্রতিবেদন | রবিবার , ২৭ ডিসেম্বর, ২০২০ at ৮:৫০ পূর্বাহ্ণ

নগরীতে অবৈধ অস্ত্রসহ সৌরভ বড়ুয়া (২৭) নামে এক পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত শুক্রবার রাত ১১টার দিকে লালদীঘির পাড়ের আদর আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সৌরভ রাঙ্গুনিয়া উপজেলার পারুয়া ইউনিয়নের প্রকৃত বড়ুয়ার ছেলে। তিনি চট্টগ্রামের শিল্প পুলিশে কনস্টেবল পদে কর্মরত আছেন বলে পুলিশ জানিয়েছে।
নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ বলেন, হোটেলে অস্ত্রধারী কেউ আছে, এমন খবরের ভিত্তিতে আমরা সেখানে যাই। সৌরভ তখন হোটেলের দোতলায় বারান্দায় দাঁড়িয়ে ছিল। আমাদের দেখে সে দ্রুত হোটেল থেকে নেমে পালানোর চেষ্টা করে। আমরা তাকে ধাওয়া করি। তার শরীরে তল্লাশি করে একটি রিভলবার পাওয়া যায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে গোয়েন্দা কর্মকর্তা রউফ বলেন, সৌরভ জানিয়েছে, রাঙ্গুনিয়া থেকে অস্ত্রটি সংগ্রহ করে বিক্রির জন্য সে নির্দিষ্ট ক্রেতার অপেক্ষায় হোটেলে অবস্থান করছিল। তবে আমরা সৌরভ ছাড়া সেখানে আর কাউকে পাইনি। এ ঘটনায় সৌরভের বিরুদ্ধে বাদী হয়ে মামলা করেছেন নগর গোয়েন্দা পুলিশের দক্ষিণ বিভাগের উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল সৌরভকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধসড়কের মাঝখানের খুঁটিগুলো সরছে
পরবর্তী নিবন্ধইভটিজিং করতে গিয়ে ধরা, কারাগারে বখাটে