চন্দনাইশে হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার ৩

চোরাই টাকা, ইয়াবা ও গাঁজা উদ্ধার

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ২৪ জানুয়ারি, ২০২২ at ৭:৩৪ অপরাহ্ণ

চন্দনাইশ থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ১ আসামি সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ দল গতকাল রবিবার (২৩ জানুয়ারি) গভীর রাতে পৃথক এ অভিযান চালায়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ইয়াবা, গাঁজা ও চোরাইকৃত নগদ টাকা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সাতকানিয়া থানার হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও ৫০ হাজার টাকা জরিমানার দণ্ডপ্রাপ্ত আসামি মো. মজিবুর রহমান চন্দনাইশের উত্তর হাশিমপুর, সৈয়দাবাদে অবস্থান করছিল এ সংবাদ গোপন সূত্রে পেয়ে এসআই কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ গতকাল রবিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত মজিবুর রহমান ওই এলাকার মৃত হাবিবুর রহমানের পুত্র।

একই রাতে উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ড রওশনহাট বাজারে অভিযান চালিয়ে ৫১৮ পিস ইয়াবা ও ৯০ গ্রাম গাঁজাসহ মাদক কারবারি সোনা মিয়াকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সোনা মিয়া কাঞ্চনাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ড পশ্চিম এলাহাবাদ কাউয়ার বাড়ি এলাকার ফোরক আহাম্মদের পুত্র।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করা হয়।

এছাড়া অপর এক অভিযানে চন্দনাইশ থানার এজাহারনামীয় আসামি মো. নয়নকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে পুলিশ চোরাইকৃত ২ লক্ষ ৮৭ হাজার টাকা উদ্ধার করে।

গ্রেপ্তারকৃত নয়ন হাটহাজারী উপজেলার ২নং ধলই ইউনিয়নের কাঠিরহাট গোলাপ শাহ ফকির বাড়ির মো. ফারুকের পুত্র।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃত ৩ আসামিকে আজ সোমবার(২৪ জানুয়ারি) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় ইটভাটার স্তুপের পাশে অজ্ঞাত নারীর মরদেহ
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় বেড়েছে গরু চুরির ঘটনা