১০০০ শিক্ষার্থী পেল শহীদ মহিম উদ্দিন ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ

| শনিবার , ২ মার্চ, ২০২৪ at ৭:২৭ পূর্বাহ্ণ

শহীদ মহিম উদ্দিন ফাউন্ডেশনের উদ্যোগে বাগমনিরাম ওয়ার্ডে বিভিন্ন স্কুলের ১০০০ শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। চসিকের প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহিল সিরাজের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিম, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত বেলাল, শাহজাহান রতন, আব্দুল হান্নান, মো. শাহজাহান, মোহাম্মদ ইসমাইল।

এ সময় উপস্থিত ছিলেন জাহাঙ্গীর, সেকান্দর কবীর, মো. মুজিব, এডভোকেট এ আহমেদ আরমান, আব্দুল ওয়াদুদ আরজু, রাশেদুল আজিম, জসিম মিয়া, সাইফুল আজম, উত্তম পাল, মাহবুব আলম, নূর বেগম, সানজিদা খানম উষা, পেয়ারী বেগম, রাসেল বাবু, সাহেদ সুমন প্রমুখ।

প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আগামী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন সাকসেস করতে হলে তোমাদেরকেই গৌরবময় ভূমিকা রাখতে হবে। আগামীতেও তোমাদের জন্য আমার পরিবার শহীদ মহিম উদ্দিন ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রণোদনা অব্যাহত থাকবে। আমি আমার ওয়ার্ডের বাসিন্দা ও ছাত্রছাত্রীদের অভিভাবকদের প্রতি কৃতজ্ঞ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ার ফ্রি চিকিৎসা ক্যাম্প
পরবর্তী নিবন্ধআল হারামাইন পারফিউমসের ১৭তম আউটলেট উদ্বোধন