রাঙ্গুনিয়ায় স্বামীকে হাসপাতালে নেয়ার পথে হামলা

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৪ নভেম্বর, ২০২২ at ৮:০৯ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় হামলায় আহত স্বামীকে হাসপাতালে নেয়ার পথে স্ত্রীর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। আহতরা হলেন মো. মামুন (৩২) ও তার স্ত্রী রেহেনা আক্তার (২৬)। তাদের বাড়ি উপজেলার পদুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড, কানন বাজার, পূর্ব খুরুশিয়া গ্রামে।

আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে আহত মামুন চিকিৎসা শেষে দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় অভিযোগ করেছেন।

থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, মামুনের সাথে একই এলাকার বাসিন্দা মো. কালামের পরিবারের সাথে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে। বিরোধের জেরে গতকাল বুধবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে মামুন পদুয়া রাজারহাট থেকে মোটরসাইকেলে করে বাড়িতে যাচ্ছিল। পথে কানন বাজার এলাকায় পৌঁছলে অভিযুক্ত কালামসহ কয়েকজন ব্যক্তি গাড়ির গতিরোধ করে মামুনকে মারধর করে।

পরে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে বাড়িতে পৌঁছে দেয়। মামুনের অবস্থা ভালো না হওয়ায় তার স্ত্রী সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার জন্য সিএনজিচালিত অটোরিক্শা ভাড়া করে। পরে কাননবাজার এলাকায় আসলে আবারো গাড়ির গতিরোধ করে স্ত্রীকে মারধর করা হয়। পরে স্থানীয় লোকজন তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

আহত মামুন বলেন, “আমার স্ত্রী গর্ভবতী, তাকে মারধর করে আহত করা হয়েছে। এর আগে আমাকেও মারধর করেছে প্রতিপক্ষরা। আমরা দু’জন হাসপাতালে চিকিৎসা নিয়েছি। আমার স্ত্রীর অবস্থা ভালো না, তার উন্নত চিকিৎসা দরকার।”

এই ব্যাপারে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুল ইসলাম বলেন, “অভিযোগ পেয়েছি। ঘটনার বিষয় তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।”