মীরসরাইয়ে ট্রাকচাপায় বৃদ্ধার মৃত্যু

মীরসরাই প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৪ নভেম্বর, ২০২২ at ২:৩০ অপরাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে ফাতেমা বেগম (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে মিরসরাই সদর ইউনিয়নের ওয়ার্লেস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধা ফাতেমা বেগম সদর ইউনিয়নের মধ্যম তালবাড়িয়া গ্রামের মৃত লাতু মিয়ার স্ত্রী।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে স্থানীয় মিঠাছড়া বাজারে শীতল পাটি বিক্রি করতে যাচ্ছিলেন ফাতেমা বেগম। এসময় রাস্তার পাশ দিয়ে হেঁটে বাজারে যাওয়ার পথে ওয়ার্লেস এলাকায় পৌঁছালে চট্টগ্রামগামী (যশোর ট ১১-৫১৩৬) একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ওই বৃদ্ধাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করে উপজেলার সদর ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য শামীমা আক্তার সাথী বলেন, নিহত ফাতেমা অনেক কষ্ট করে হাতের তৈরি জিনিসপত্র বিক্রি করে সংসার চালাতো। তার মৃত্যুর খবর শুনে খুব খারাপ লাগলো।

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর বলেন, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওয়ারলেস এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ফাতেমা বেগম নামে এক বৃদ্ধা সেই ট্রাকের নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। মরদেহ ও ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে গেছে।