পুলিশের পোশাক পরে গরু ডাকাতির ঘটনায় ৪ যুবক ধরা

নিজস্ব প্রতিবেদক | সোমবার , ২৮ অক্টোবর, ২০২৪ at ৮:৫৭ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলীতে পুলিশের পোশাক পরে একটি খামারে গরু ডাকাতির ঘটনায় চার যুবককে চোর সন্দেহে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে চালান দিয়েছে সিএমপি কর্ণফুলী থানা পুলিশ।

গতকাল রোববার রাতে শিকলবাহা (৪ নম্বর ওয়ার্ড) ইয়ার মোহাম্মদ চৌধুরী বাড়ির শাহ অহিদিয়া ডেইরি ফার্ম এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনির হোসেন।

গ্রেপ্তারকৃত হলেন-কর্ণফুলী শিকলবাহা ২ নম্বর ওয়ার্ডের পেঠান আলীর ছেলে আরমান (২৪), পটিয়া কোলাগাঁও এলাকার রফিক আহমেদের ছেলে মো. হাসেম (২৩), একই এলাকার ওবাইদুল হকের ছেলে নাঈম উদ্দিন সুমন (২৩) ও জিরি এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে মো. ফারহাদ বিন আজিজ (২৩)।

এর আগে উল্লেখিত ঘটনাস্থলের ওই ফার্ম থেকে শনিবার রাতে পুলিশের পোশাক পরে ২টি গরু ডাকাতি করে নিয়ে যায়। ওই ঘটনায় ফার্মের মালিক মো. ইকবাল বাহার পুলিশে অভিযোগ করেন। মূলত এ ঘটনার জের ধরে খামার মালিক পরদিন রাতেও পাহারা দিলে সন্দেহজনকভাবে তাদের আটক করা হয়।

এ প্রসঙ্গে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনির হোসেন বলেন, ‘শিকলবাহা এলাকা থেকে শনিবার রাতে পুলিশের পোশাক পরে গরু ডাকাতি হয় বলে অভিযোগ পায়। পরদিন একই স্থান থেকে এই চার জনকে আটক করা হয়। এতে আরমানের নামে বিভিন্ন থানায় মামলা রয়েছে। পরে তাদের ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।’

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম মেডিকেল কলেজের ১৭ চিকিৎসকসহ ৭৫ জনকে বহিষ্কার
পরবর্তী নিবন্ধঢাকায় অপহৃত স্কুলছাত্রী কক্সবাজারে উদ্ধার, যুবক গ্রেফতার