‘পরকীয়ায় আসক্ত হয়ে স্ত্রী-সন্তানকে হত্যা করে পাষণ্ড স্বামী’

কুতুবদিয়ায় মা মেয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি | রবিবার , ২৭ অক্টোবর, ২০২৪ at ৭:৩২ অপরাহ্ণ

কক্সবাজারের কুতুবদিয়ায় পরকীয়ায় আসক্ত হয়ে পাষণ্ড স্বামী নুরু সওদাগর তার স্ত্রী-সন্তানকে হত্যা করেছে দাবি করে শনিবার রাতে নিহত গৃহবধূর বড় ভাই সিরাজদ্দৌলা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এই ঘটনায় অভিযুক্ত স্বামী নুরু সওদাগরকে গ্রেপ্তার করেছে কুতুবদিয়া থানা পুলিশ। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আরও দুই জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরমান হোসেন। রোববার (২৭ অক্টোবর) তিনি এ তথ্য জানিয়েছেন। নিহতরা হলেন- রুনা আক্তার (৩৫) ও তার মেয়ে জারিয়া আক্তার (৫)।

ওসি আরমান হোসেন বলেন, ‘নিহত রুনা আক্তারের বড় ভাই মামলা করেছেন। পরকীয়ায় আসক্ত হয়ে স্বামী নুরুল আবছার ওরফে নুরু সওদাগর স্ত্রী-মেয়েকে হত্যা করেছেন বলে মামলায় তিনি উল্লেখ করেছেন। নিহতের স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আরও দুই জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আমরা ঘটনার সঙ্গে আরো কী কী বিষয় আছে, তা তদন্তের মাধ্যমে বের করার চেষ্টা করছি।’

প্রসঙ্গত, শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের শান্তি বাজার এলাকার একটি বাড়ি থেকে রুনা আক্তার ও তার মেয়ে জারিয়া আক্তারের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

সেসময় নিহতদের স্বজনদের বরাতে ওসি আরমান হোসেন বলেছিলেন, শুক্রবার দুপুরে নুরুল আবছার সওদাগর জুমার নামাজ পড়তে মসজিদে যান। নামাজ শেষে বাড়ি ফিরে কারো সাড়া শব্দ না পেয়ে রান্না ঘরে গিয়ে মেঝেতে স্ত্রী ও মেয়েকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি।

পরে তিনি স্ত্রী ও সন্তানের শরীর নড়চড়া করে বুঝতে পারেন তারা মারা গেছেন। স্থানীয় বাসিন্দারা ঘটনাটি অবহিত করলে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে। নিহতদের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে, দুর্বত্তরা মা ও মেয়েকে হত্যা করে পালিয়ে যায়।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারায় খাবারের টেন্ডার কাণ্ড : এবার দুই যুবদল নেতাকে নোটিশ
পরবর্তী নিবন্ধঅ্যাম্বুলেন্সে রোগী নেই, আছে মদ