৭০ হাজার টাকার জন্য বাবাকে গলাকেটে হত্যা করেন ছেলে : পুলিশ

| রবিবার , ২৭ অক্টোবর, ২০২৪ at ৪:০৪ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জের বাজিতপুরে দাবি করা ৭০ হাজার টাকা না পেয়ে এক যুবক তার বাবাকে গলাকেটে হত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ছেলেসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার ছয় দিন পর শুক্রবার গ্রেপ্তারদের মধ্যে একজন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে জানান পুলিশ সুপার মোহাম্মদ হাছান চৌধুরী। ২০ অক্টোবর সকালে উপজেলার পিরিজপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে নিবু মিয়ার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ৬৫ বছর বয়সি নিবু ওই গ্রামের মৃত সুন্দর আলী মুন্সির ছেলে। এ ঘটনায় নিহতের এক ছেলে আব্দুর রহমান হৃদয় বাদী হয়ে বাজিতপুর থানায় হত্যা মামলা করেন। খবর বিডিনিউজের।

আটকরা হলেননিবু মিয়ার ছোট ছেলে সোহেল মিয়া (২৪), তার বন্ধু ইলেকট্রিশিয়ান বাবুল মিয়া (৩২), কসাই নজরুল ইসলাম (৪৫) এবং রাজমিস্ত্রী সুমন মিয়া (২৬)

গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় নিজ কার্যালয়ের সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হাছান চৌধুরী বলেন, মামলা দায়ের পর পুলিশের একটি দল অনুসন্ধানে নামে। পরে উপজেলার দক্ষিণ পিরিজপুর বাজারের এক হোটেল থেকে বাবুল মিয়াকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক বাবুল মিয়া হত্যাকাণ্ডে জড়িয়ে থাকার কথা স্বীকার করেন। পরে তার দেওয়া তথ্য মতে এ ঘটনায় জড়িত নিবু মিয়ার ছেলে সোহেল মিয়াসহ আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধতীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস
পরবর্তী নিবন্ধরাত হলেই বেপরোয়া হয়ে ওঠে সন্ত্রাসী বাহিনী