নরসিংদীতে ট্রাক চাপায় টেক্সির ৬ যাত্রী নিহত

| রবিবার , ২৭ অক্টোবর, ২০২৪ at ৩:৫৪ পূর্বাহ্ণ

নরসিংদীর শিবপুর উপজেলায় ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে দুই নারীসহ ছয়জন নিহত হয়েছেন। তারা সবাই সিএনজিচালিত অটোরিকশাটির আরোহী ছিলেন। গতকাল শনিবার বেলা পৌনে ১টার দিকে উপজেলার ইটাখোলামনোহরদী সড়কের চক্রধা ইউনিয়নের পঁচারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন শিবপুর থানার ওসি আফজাল হোসেন।

নিহতরা হলেনশিবপুর উপজেলার বৈলাব গ্রামের প্রয়াত আব্দুর রশিদ ফকিরের ছেলে আবু বক্কর সিদ্দিক (৪০), শিবপুরের সাতপাড়া গ্রামের রহির ছেলে অটোরিকশা চালক শাহিন (৩৫), মনোহরদী উপজেলার চকবগাদী গ্রামের সমির উদ্দিনের মেয়ে মারুফা (২৩), রায়পুরা উপজেলার মির্জাচর গ্রামের মোস্তফা (৪৮), ফারুক মিয়া (৫৫) ও তার স্ত্রী নয়ন তারা (৫০)। খবর বিডিনিউজের।

স্থানীয়দের বরাতে ওসি আফজাল বলেন, সিএনজিচালিত অটোরিকশাটি দুই নারীসহ ৫ যাত্রী নিয়ে মনোহরদী থেকে শিবপুরের ইটাখোলা মোড় যাচ্ছিল। পথে পঁচারবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রাকের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই অটোরিকশাটির চালক ও যাত্রীসহ ছয় আরোহীর সবাই মারা যান।

খবর পেয়ে যাত্রীদের লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছেন জানিয়ে ওসি আফজাল হোসেন বলেন, অটোরিকশাটি অপর একটি অটোরিকশাকে পাশ কাটানোর সময় বেপরোয়া গতিতে আসা ট্রাকের নীচে চাপা পড়ে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করেছে পুলিশ। পরে ট্রাক চালককে আটক করা হয়।

পূর্ববর্তী নিবন্ধকালুরঘাট সেতুতে যান চলাচল আজ থেকে
পরবর্তী নিবন্ধসংবিধান সংশোধন হতে হবে নির্বাচিতদের দিয়ে : নজরুল