রাঙ্গুনিয়ায় মাদক, চুরি ও কিশোর গ্যাং নিয়ে ওসির হুঁশিয়ারি

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শনিবার , ২৬ অক্টোবর, ২০২৪ at ৬:০১ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন সমপ্রতি যোগদান করা রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাব্বির মোহাম্মদ সেলিম। গত বৃহস্পতিবার দুপুরে থানার ওসির নিজ কক্ষে এই মতবিনিময় করেন। এসময় রাঙ্গুনিয়ার বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের মতামত গ্রহণ করেন।

এছাড়া আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও পুলিশের সেবা প্রদান কার্যক্রমে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এসময় তিনি বলেন, যারা মাদকের সাথে জড়িত এবং মাদক কারবারি তাদের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স। তাদের কোনোভাবেই ছাড় দেয়া হবে না। তথ্য পেলেই সাথে সাথেই গ্রেপ্তার করে আইনের আওতায় এনে ব্যবস্থা নেয়া হবে।

এছাড়াও তিনি চুরি ও কিশোর গ্যাংএর ব্যপারে কঠোর হুশিয়ারি দিয়ে বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় কিশোর গ্যাংয়ের সমস্যা শুনা যাচ্ছে তারা রাতের বেলায় আড্ডাখেলায় মেতে উঠে তাদেরকেও আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

মতবিনিময় সভায় বক্তব্য দেন রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আলী, আকাশ আহমেদ, মোহাম্মদ ইলিয়াছ তালুকদার, বর্তমান সহ সভাপতি আব্বাস হোসাইন আফতাব, যুগ্ম সাধারণ সম্পাদক শান্তি রঞ্জন চাকমা, অর্থ ও দপ্তর সম্পাদক জগলুল হুদা, সদস্য নুরুল আবছার চৌধুরী, আরিফুল হাসনাত, মোয়াজ্জেম হোসেন কায়সার।

পূর্ববর্তী নিবন্ধগোলপাহাড় কালী মন্দিরে শ্যামাপূজা ৩১ অক্টোবর
পরবর্তী নিবন্ধষোলশহরে জামায়াতের কর্মীদের প্রশিক্ষণ বৈঠক